ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় এই অভিনেতা

ছবি- সংগৃহীত।

হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। বর্তমানে অভিনয়ে খুব একটা দেখা যায় না এই অভিনেতাকে। লুকিয়ে বিয়ে করার কারণে সম্প্রতি খবরের শিরোনাম হন তিনি।

জানা গেছে, ২০১৯ সালে নিজ ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন তিনি। এ প্রসঙ্গে ভিভিয়ান বলেন, ‘আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিস্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই। হিন্দি সিরিয়ালের তেমনি এক জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা।

বর্তমানে অভিনয়ে তার উপস্থিতি অনেকটাই কম। টিভির পর্দায় তেমন দেখা যায় না বললেও ভুল হবে না। এদিকে লুকিয়ে বিয়ে করার কারণে সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন ভিভিয়ান। শুধু তাই নয়, জানা গেছে তাদের একটি কন্যা সন্তানও হয়েছে। এ সময় বিয়ে-সন্তানের কথাও স্বীকার করেন ভিভিয়ান। এক বছর আগে মিশরীয় এক নারীকে বিয়ে করেন। মিশরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি বিবাহিত। আমার ৪ মাসের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিল।

ভিভিয়ান ডিসেনা জন্মসূত্রে খ্রিষ্টান হলেও ২০১৯ সালে এ ধর্ম ত্যাগ করেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে ভিভিয়ান বলেন, ‘আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিষ্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই।

আরো পড়ুন :
> বৃষ্টি শেষে ব্যাটে ঝড় তুলেছেন লিটন-রনি
> মদনে ৭০০ মিটার অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ

সাক্ষাৎকারে বিয়ে-সন্তানের কথাও স্বীকার করে ভিভিয়ান জানান, এক বছর আগে মিসরীয় এক নারীকে বিয়ে করেন। মিসরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এসব তথ্য উল্লেখ করে ভিভিয়ান বলেন, ‘হ্যাঁ, আমি বিবাহিত। আমার ৪ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিল।

মার্চ ২৯, ২০২৩ at ১৭:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/সুরা