বৃষ্টি শেষে ব্যাটে ঝড় তুলেছেন লিটন-রনি

ছবি- সংগৃহীত।

বৃষ্টির পর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বয়ে গেল চার-ছক্কার ঝড়। টসে হেরে ব্যাট করতে নেমে আইরিশ বোলারদের ওপর চড়াও হন বাংলাদেশের দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। ৯ দশমিক ২ ওভারে উদ্বোধনী জুটিতে বাংলাদেশকে ১২৪ রান এনে দিয়েছেন দুজন।

এর আগে চট্টগ্রামে টস হওয়ার পরই শুরু হয় ঝড়-বৃষ্টি। প্রথমে ১৯ ওভার করে পরে ১৭ ওভারে নামিয়ে এনে ম্যাচ শুরু হয়। দ্বিতীয় এই টি-২০ ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে খেলছে চন্ডিকা হাথুরুসিংহের দল। দুই স্পিন অলরাউন্ডার সাকিব আল হাসান ও মেহেদি মিরাজের সঙ্গে একাদশে আছেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, রনি তালুকদার, নাজমুল শান্ত, শামিম হোসেন, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মেহেদি মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

আরো পড়ুন :
> মদনে ৭০০ মিটার অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ
> তিন ওটিটি প্ল্যাটফর্ম দেখার সুযোগ একই ইন্টারনেট প্যাকেজে

আয়ারল্যান্ড একাদশ: পল র্স্টালিং, রস এডায়ার, লরকান টাকার, হ্যারি টেক্টর, জর্জ ডকরেল, গ্যারেথ ডিলানি, কার্টুস ক্যাম্পার, মার্ক এডায়ার, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, বেঞ্জামিন হোয়াইন। অর্ধশতক হাঁকিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। ১৬ বছর পর আজ ভেঙে গেল অ্যাশের রেকর্ড। এদিকে ফিফটির আগেই থেমেছেন রনি তালুকদার। ২৩ বলে ৪৪ রান করে সাজঘরে ফিরেছেন তিনি।

মার্চ ২৯, ২০২৩ at ১৬:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভোকা/সুরা