বিপুল ভেজাল মসলা জব্দসহ আটক ৪ কারবারি

র‌্যাব-০৭, ফেনীর অভিযানে রাসায়নিক রঙ দিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল মসলা বাজারজাত করার অপরাধে ফেনী হতে বিপুল পরিমাণ ভেজাল মসলা জব্দসহ ৪জন ভেজাল মসলা ব্যবসায়ী আটক।

২১ মার্চ বিকাল ৫টায় অভিযানে আসামী ১। টুটুল সাহা (৫৫), ২। জোসনা আক্তার (৪৮), ৩। রহিমা বেগম (৪০), এবং ৪। বিউটি খাতুন (৩৮), কে আটক করে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মেসার্স তন্ময় ট্রেডার্স এবং জনৈক জহির উদ্দিন ভূঁইয়ার মশলার মিলের ভিতর ভেজাল মশলা বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ ও প্রস্তুত করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দল আসামীদের আটক করে।ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদসহ উক্ত মশলা মিল ঘরের ভিতর তল্লাশী করে ৮টি প্লাস্টিকের বস্তায় মোট ৪৪০কেজি ভেজাল রং মিশ্রিত হলুদ-মরিচের গুড়া ও ০৭টি প্লাস্টিকের বস্তায় ১২০কেজি রং জব্দসহ আসামীদেরকে গ্রেফতার করি।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ অসৎ উপায় অবলম্বন করে হলুদ,মরিচের গুঁড়ার সাথে, রং ও বিভিন্ন রাসায়নিক পদার্থ মিশ্রন করে ভেজাল মশলা তৈরী করে এবং এই সব ভেজাল মশলা ফেনী জেলার বিভিন্ন বাজার ছাড়াও, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রামের বিভিন্ন স্থানে পাইকারদের মাধ্যমে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

আরো পড়ুন :
> মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাজিপুর পৌরসভা
> ১০ম শ্রেনী ছাত্রীকে ধর্ষণকারী আটক-র‍্যাব-১৪

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মার্চ ২২, ২০২৩ at ২১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/সুরা