১০ম শ্রেনী ছাত্রীকে ধর্ষণকারী আটক-র‍্যাব-১৪

১০ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণকারী ঘটনায় মামলার একমাত্র আসামীকে গোপন সংবাদে গোয়েন্দা নজরদারী ও চৌকস অভিযানিক দল র‍্যাব-১৪, ময়মনসিংহ গ্রেফতার করেছে।

২১ মার্চ সন্ধ্যা-৭টায় ময়মনসিংহ কোতোয়ালি থানাধীন বিপিন পার্কের সামনে থেকে আসামী মো. আব্দুল লতিফ (৩৮)কে গ্রেফতার করে।

র‍্যাব সূত্রে জানা যায়, ভিকটিম মোছা. পাপিয়া খাতুন (১৬) স্থানীয় বড়হিত উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণীর ছাত্র। ধর্ষণকারী প্রতিবেশী। গত গত বছরের ১জুলাই রাতে ভিকটিমের শয়ন কক্ষে প্রবেশ করে ধর্ষণ করে। ডাক চিৎকার দিতে চাইলে মেরে ফেলার ভয়ভীতি প্রদর্শন করে।ধর্ষণকারী বিবাদীর ভয়ে বিষয়টি কাওকে জানায়নি।

গত ১৬ ফেব্রুয়ারীতে মেডিক্যাল চেকআপে ৭ মাসের গর্ভবতী। এরই পরিপ্রেক্ষিতে, ধর্ষণকারী লতিফের বিরুদ্ধে ভিকটিমের পিতা. মো. ইসলাম উদ্দিন (৪০) বাদী হয়ে গত ১৭ ফেব্রুয়ারি ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। এরই ধারাবাহিকতায়, এই ঘটনার প্রেক্ষিতে চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করে।

আরো পড়ুন:
>রূপগঞ্জ ইউনিয়নে ১২শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
>চাঁদ দেখা যায়নি, শুক্রবার থেকে রোজা

জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষণের কথা স্বীকার করে। এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার মাধ্যমে কোন নারী/শিশু ধর্ষণ ও নির্যাতনের শিকার না হয় সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীকে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মার্চ ২২, ২০২৩ at ২০:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/সুরা