মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কাজিপুর পৌরসভা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় দু’দল থেকে জাতীয় ভলিবল দলের খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে দর্শক মাতিয়ে গেলেন।

বুধবার ২২ মার্চ বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলা শুভ উদ্বোধন এবং পুরষ্কার বিতরণ করেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। তিনি বলেন, মাদকের প্রতিহত করতে খেলাধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলাধুলার আয়োজনের গুরুত্ব আরোপ করেন তিনি।

জাতীয় দলের বর্তমান, সাবেক এবং উঠতি বয়সের দেশসেরা ক্রীড়াবিদদের খেলা দেখতে উপচেপড়া দর্শক উপস্থিতি চোঁখে পড়ার মতো। কাজিপুরে চলমান মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবলে টুর্নামেন্টে তারা বিভিন্ন দলের হয়ে অংশগ্রহণ করেন তারা। গত ২০ ফেব্রুয়ারি শুরু হওয়া টুর্নামেন্টে কাজিপুর উপজেলার ১৪ টি দল অংশগ্রহণ করে। এরমধ্যে শুভগাছা ইউপি দল এবং পৌরসভা দল ফাইনালে উঠে।

আরো পড়ুন :
> ১০ম শ্রেনী ছাত্রীকে ধর্ষণকারী আটক-র‍্যাব-১৪
> রূপগঞ্জ ইউনিয়নে ১২শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

পৌরসভা দলে অংশগ্রহণ করে জাতীয় ভলিবল দলের সজিব, সুজন, পাভেল ও আল আমিন। শুভগাছা ইউপি দলে হরশিদ বিশ্বাস, মাসুদ মিলন ও রাজু। এছাড়াও উঠতি তারকারা অংশগ্রহণ করে। দর্শক শাহীন আজাদসহ স্থানীয়রা জানান, প্রতিবছর এমন টুর্নামেন্টের আয়োজন করা হলে কাজিপুর থেকে জাতীয় দলে খেলার মতো খেলোয়াড় তৈরি হবে। কাজিপুরে ভলিবল অত্যন্ত জনপ্রিয় খেলা।

খেলা পরিচালনা করেন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের রেফারি মোরশেদুল জানান মিঠু। টুর্নামেন্টে কাজিপুর পৌরসভা দল চ্যাম্পিয়ন হয়।

মার্চ ২২, ২০২৩ at ২০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আচা/সুরা