রাউজান প্রেসক্লাবের ২০২৩ সালের ক্যালেন্ডার’র মোড়ক উম্মোচন

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য জনপদ রাউজান এখন বাংলাদেশ এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে আমাদের একটাই পরিচয় আমরা রাউজানবাসী। এই সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সাংবাদিকদের ভুমিকা অপরিহার্য। আর এমন একটি বিষয় নিয়ে বর্ষপঞ্জিতে রাউজান প্রেস ক্লাবেরত উদ্যোগ সত্যিই মহৎ ও প্রশংসনীয়।

২ জানুয়ারি (সোমবার) সকাল ১১ টায় নগরীর পাথরঘাটাস্থ ইকবাল ভিলায় সম্মেলন কক্ষে রাউজান প্রেস ক্লাবের বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন উপলক্ষে নগরীস্থ পাথরঘাটায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। রাউজান প্রেস ক্লাবের সভাপতি ও নিউ নেশান পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান সরওয়ার উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং দৈনিক ইত্তেফাক, বাংলাদেশ টুডে, সিপ্লাস টিভির রাউজান প্রতিনিধি গাজী জয়নাল আবেদীন যুবায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূর্বকোণ, কালের কন্ঠের রাউজান প্রতিনিধি জাহেদুল আলম, সাবেক সভাপতি ও দৈনিক পূর্বদেশ, যুগান্তরের রাউজান প্রতিনিধি তৈয়ব চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সহ সভাপতি কামরুল হাসান বাহাদুর, ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, রাউজান (উত্তর) পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক সুমন দে, দক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্তী, ডাবুয়া তারা চরণ উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাইফুদ্দিন চৌধুরী সাবু, সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক খবরপত্রের রাউজান প্রতিনিধি নাজিম উদ্দীন মিঞাজি, সহ সভাপতি ও দৈনিক সন্ধ্যাবাণীর রাউজান প্রতিনিধি এ.এম মামুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মানব কন্ঠের রাউজান প্রতিনিধি এম.দিদারুল আলম।

আরো পড়ুন :
>জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কোণঠাসা আওয়ামীপন্থী, প্রশ্রয়ে বিএনপিপন্থী
>ভূল্লী থানায় প্রথম আসামি মাদক ব্যবসায়ী জহিরুল গ্রেপ্তার 
>ঘোড়াঘাটে দুটি মসজিদে শিবলী সাদিকের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান

সহ-সাধারণ সম্পাদক ও আমার রাউজান এবং হালদা টিভির জাহানগীর সিরাজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক দৈনিক নতুন দিন, দেশি টুয়েন্টি ফোরের রাউজান প্রতিনিধি মোহাম্মদ রবিউল হোসেন রবি, অর্থ সম্পাদক ও দৈনিক আলোকিত দেশ, বিজনেজ নিউজের কে এম, বাহাউদ্দীন, তথ্য ও গবেষণা সম্পাদক ও সারাক্ষণ বাংলাদেশের মোজাফফর হোসাইন সিকদার, আইন বিষয়ক সম্পাদক ও দৈনিক দেশ রূপান্তর, ডেইলি বাংলাদেশ পোস্টের রাউজান প্রতিনিধি এ. কে বাবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক সংবাদ।

হালদা টিভির আনিসুর রহমান, দপ্তর সম্পাদক ও দৈনিক জনবাণী, দৈনিক দেশ বার্তার মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী, সদস্য ও বিশ্ববন্ধন, রীয়া বাংলার রাউজান প্রতিনিধি নুর মুহাম্মদ, সদস্য ও দৈনিক গিরি দর্পনের মিলন বড়ুয়া, দেশ দর্পনের রাউজান প্রতিনিধি সাইফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে রাউজান প্রেস ক্লাবের বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি। এবারের পঞ্জিকায় মূল থিম সাম্প্রদায়িক সম্প্রীতি।

জানুয়ারি ০২.২০২৩ at ১৮:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর