ঘোড়াঘাটে দুটি মসজিদে শিবলী সাদিকের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলার শালগ্রাম ও খোদাদাতপুর গ্রামে দুটি মসজিদ নির্মান কাজে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক। রবিবার বিকেলে সাংসদ শিবলী সাদিক আকর্ষিক ভাবেই যান তার নির্বাচনী আসনের ঘোড়াঘাট উপজেলার শালগ্রামে।

তার উপস্থিতির খবর পেয়ে সেখানে উপস্থিত হন নানা বয়সের নানা শ্রেণীর প্রায় শতাধিক মানুষ। এ সময় স্থানীয়দের খোঁজ খবর নেন সাংসদ। সেখানে শালগ্রাম জামে মসজিদ নির্মান কাজে ব্যক্তিগত তহবিল থেকে অর্ধলাখ টাকা সহযোগীতা প্রদান করেন তিনি। পরে স্থানীয়দের সাথে নিয়ে দেশবাসীর জন্য মোনাজাত করেন সাংসদ।

একই সময় স্থানীয় অসহায় ও দুস্থ মানুষের মাঝে অর্থ সহায়তা প্রদান করেন সাংসদ শিবলী সাদিক। সেখান থেকে উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাতপুর গ্রামে যান তিনি। সেখানে আরো একটি মসজিদ সংস্কার কাজের জন্য অর্ধলাখ টাকা সহযোগীতা প্রদান করেন সাংসদ শিবলী সাদিক।

এ সময় ঘোড়াঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু এবং উপজেলা কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম আকাশ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
>শার্শায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
>রং ছাড়াই পাকা চুল কালো করুন
>স্কুলের বই চুরি ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে, এক শিক্ষককে গ্রেফতার

শালগ্রামের ষাটোর্ধ বৃদ্ধ আব্দুর রহিম বলেন, ‘শীতের গরম কাপড় গাওত দিয়ে বসে আছি। এর মদেই দেখি এটা গাড়ি সহ তিন চারজন হ্যাট্যা আসোছে। পরে দেখি ওটা হামাহেরে এমপি। এমপি হামার গাঁয়ের (গ্রামের) মসজিদ ঠিক করার জন্যে ৫০ হাজার টেকা দিলি।

স্থানীয় আরেক বিধবা নারী কুলসুম বেগম, তিনি বলেন, বাড়ির মুরগী গুলা খোয়ারে তুলিছি। এর মদেই শুনি হামার এমপি আইছে। হামা হেরে দুঃখ কষ্টের কথা শুনে এমপি হামি সহ আরো মানসেক টেকা দিয়ে গ্যালো। হামার এমপির ন্যাকান এমপিই হয়না। আল্লাাহ ব্যাঁচ্যা থুক।

জানুয়ারি ০২.২০২৩ at ১৮:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর