পিএসজিতে নতুন চুক্তি নয়, বার্সেলোনাতেই ফিরছেন মেসি!

ছবি- সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নয়, পুরোনো ক্লাব বার্সেলোনাতেই ফিরতে যাচ্ছেন লিওনেল মেসি। এমন সংবাদ দিয়েছেন স্বয়ং বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হলে মেসিকে আবারো স্পেনে ফেরানোর বিষয়ে কথা বলবেন বলে এক সাক্ষাৎকারে জানান তিনি। এদিকে, বিশ্বকাপ জয়ের পর ফ্রান্সকে বিভিন্নভাবে অপমান করছে আর্জেন্টাইনরা। ক্ষুদ্ধ হয়ে ফিফার কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করবে বলে সাফ জানিয়ে দিয়েছে ফরাসিরা।

মেসি-বার্সেলোনা। দুটি শব্দ একটির সঙ্গে আরেকটি অঙ্গাঅঙ্গিভাবে জড়িত। ক্লাবের সঙ্গে মেসির বিচ্ছেদ হয়েছে প্রায় দেড় বছর হয়ে গেলো। মেসি এখন পিএসজির। এই দলে থাকা অবস্থায় আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয় করলেন মেসি। পিএসজিও চাচ্ছে মেসির সঙ্গে দুই বছর চুক্তি নবায়ন করতে।

কিন্তু এমন সময় মেসিকে নিয়ে মন্তব্য করলেন বার্সেলোনার বর্তমান সভাপতি হুয়ান লাপোর্তা। মেসিকে আবারো ফেরাতে যাচ্ছেন বার্সায়। চলতি মৌসুমে শেষ হবে মেসির সঙ্গে পিএসজির চুক্তি। তারপরই আবারো ফিরবেন পুরোনো ডেরায়। শিগগিরি নাকি এ বিষয়ে মেসির সঙ্গে কথা বলবেন বার্সেলোনার সভাপতি।

আরও পড়ুন:
>কলকাতা চলচ্চিত্র উৎসবে সেরা ‘কুড়া পক্ষীর শূন্যে উড়া’
>জমজমাট প্রচারণায় জেলার সবার দৃষ্টি এখন সুনামগঞ্জ প্রেসক্লাবের দিকে
>ভোটকেন্দ্রে সিসি ক্যামেরা থেকে ইসি সরতে চায় কেন

এদিকে ৩৫তম বছরে এসে মেসি আছেন দারুণ ফর্মে। গোল করছেন, গোল করাচ্ছেন। এই ছন্দ নিয়েই ইউরোপের শীর্ষ পর্যায়ে ফুটবল খেলে যেতে চান। ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়ান বলছে, ২০২৪ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে যাচ্ছেন লিওনেল মেসি।

এ বিষয়ে দুপক্ষই মৌখিক সম্মতিতে পৌঁছেছে বলে জানা গেছে। সংবাদমাধ্যমটির দাবি, বিশ্বকাপ চলাকালীনই মেসির সঙ্গে আলোচনা সেরে নিয়েছে ক্লাবটি। আরও এক বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়াতে নাকি রাজিও হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

সূত্র- সময় নিউজ

ডিসেম্বর ২৩.২০২২ at ১০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর