চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ মাঠ গুছাতে ব্যস্ত

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে পালাবদল হওয়ার খবর দিন দিন আরও চাউর হচ্ছে মনজুর আহমদকে ঘিরে। তাকে ঘিরে চেয়ারম্যান পদে নতুন চমক সৃষ্টি হতে পারে বলে গুঞ্জন উঠেছে। তার নেতৃত্বে জেলা পরিষদের আওতাধীন উন্নয়ন সেবা আরও গতিশীল করতে সকলে ঐক্যবদ্ধ হচ্ছে বলে নির্ভরযোগ্য সূত্রে খবর পাওয়া গেছে।

এদিকে চাঁদপুর জেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চাঁদপুরের রাজনৈতিক অঙ্গন সরগরম হয়ে উঠেছে। সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ বিভিন্ন উপজেলায় অবিরাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্থানীয় জনপ্রতিনিধি ছাড়াও সরকার দলীয় নেতা ও স্থানীয় সংসদ সদস্যের সান্নিধ্য পেতে প্রতিদিনই যোগাযোগা করছেন তাদের কাছে।

আরো পড়ুন :
আমন মৌসুমে পর্যাপ্ত সেচের পানি সরবরাহের লক্ষ্যে সেচ কমিটির আলোচনা সভা
শিবগঞ্জে নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ

খোঁজ-খবর নিয়ে জানা যায়, মনজুর আহমদ অত্যান্ত মার্জিত ব্যবহারের জন্য সর্বমহলে অত্যান্ত পরিচিত ব্যক্তিত্ব এবং সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের বর্তমান কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন ছাড়াও ইতিপূর্বে মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।

খোঁজ-খবর নিয়ে আরও জানা যায়, সরকার বিরোধী এবং স্বাধীনতা বিরোধীদের কাছে আওয়ামী লীগের এই রাজপথের যোদ্ধা মনজুর আহমদ সব সময় পথের কাঁটা। কেননা তিনি দলকে ভালোবেসে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সব সময় সরব অবস্থান নিয়ে থাকেন।

আগস্ট ২৪,২০২২ at ১৭:০০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মন /শই