করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। বর্তমানে তিনি হাসপাতালে রয়েছেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে দ্বিতীয়বার পরীক্ষায় সৌরভের করোনা পজিটিভ আসে। খবর আনন্দবাজার পত্রিকার।

তবে সৌরভ অসুস্থ হলেও তার স্ত্রী ডোনা এবং কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে সৌরভের ভাইরাল লোড ৯.৫।

রাতেই সৌরভকে ওই হাসপাতালে নিযে যাওয়া হয়। সেখানেই সোমবার রাত থেকে ভর্তি রয়েছেন তিনি। তবে শেষ পর্যন্ত তাঁর চিকিৎসা হাসপাতালে হবে না বাড়িতে এনে তাকে নিভৃতবাসে রাখা হবে, তা এখনও স্পষ্ট নয়। চিকিৎসকদের সঙ্গে আলোচনা সাপেক্ষেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তার চিকিৎসা হোক।

আরো পড়ুন:
কাজী নাবিল আহমেদের উন্নয়ন দেখে নৌকায় ভোট দেয়ার আহবান মিন্টুর
পেকুয়ায় পাউবোর জায়গায় অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন

সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শ্যুটিং বাতিল করা হয়। তার আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন। শ্যুটিং করেছেন তার টেলিভিশন শোয়েরও। কী ভাবে এবং কোথা থেকে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বাই।