মতলব উত্তরে ইউপি নির্বাচনে নৌকায় ভোট চাইলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান

আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রচার প্রচারনায় ব্যস্ত রয়েছেন চেয়ারম্যান প্রার্থী ও ইউপি সদস্যরা। তবে প্রচারণায় এগিয়ে রয়েছে নৌকা প্রতীক এর প্রার্থীরা। আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন এর নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে উপজেলার কলাকান্দা ইউনিয়ন নৌকার প্রার্থী গোলাম কাদির মোল্লা ও ফরাজিকান্দি ইউনিয়নের নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার রেজাউল করিমের পক্ষে ঘুরে ঘুরে মানুষের কাছে গিয়ে ভোট চাইলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান।

আরো পড়ুন :
ঝিকরগাছায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকির অভিযোগ
রাত পোহালেই চৌগাছার ১১ টি ইউনিয়নের ভোট, ব্যালট যাবে সকালে

মিজানুর রহমান জানান, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছি। আজকে কলাকান্দা ইউনিয়ন, ফরাজিকান্দি ইউনিয়নসহ কয়েকটি ইউনিয়নে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থণা করেছি। বিভিন্ন বাজারে, দোকানে দোকানে নৌকার পক্ষে একাধিক কর্মী নিয়ে ভোট প্রার্থনা করে যাচ্ছেন তিনি।

তিনি বলেন, সাধারণ জনগণের কাছে একটাই কথা জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে, সেই উন্নয়নকে ধরে রাখতে হলে নৌকাকে সব জায়গায় বিজয়ী করতে হবে। ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয় করার জন্য মাঠে আছি, কাজ করে যাবো বলে জানান তিনি।

নভেম্বর ১১.২০২১ at ১৫:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি