পরীমনি কারাগারে তাই নিরামিষ খেয়েছেন ভক্ত, ঘুমিয়েছি ফ্লোরে

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের করা মামলায় কারাগারে ছিলেন কয়েকদিন। পরে শর্ত সাপেক্ষ জামিন পেয়েছেন। তবে এক ভক্ত চিঠিতে জানিয়েছেন, যতদিন পরী কারাগারে ছিলেন ততদিন কোন আমিষ খাইনি। শুধু ভর্তা-ভাত খেয়েছি।

প্রিয় নায়িকার কাছে পাঠানো ঐ চিঠি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। পরী নিজেই সেটি নিজ ফেসবুকে শেয়ার করে ভক্তকে ভালোবাসা জানিয়েছেন।

পরী ওই নারী ভক্তের চিঠি পোস্ট করে তাকে নিয়ে লিখেছেন, ‘কখনো কখনো বোকা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।’

আরো পড়ুন:
বকশিসের টাকা কম দেওয়াই অক্সিজেন খুলে দিল ওয়ার্ড বয়, রোগীর মৃত্যু
আর্জেন্টিনা একাদশে ‘ভবিষ্যৎ মেসি’ দিবালা

ভক্ত চিঠিতে যা লিখেছেন, ‘শ্রদ্ধেয় প্রিয় পরী আপু, আপু আমার সালাম নিবেন। কেমন আছেন? আপু আমার নাম প্রিয়া। আমি আপনার সবচেয়ে বড় ভক্ত। আমি আপনাকে নিজের জীবনের থেকেও অনেক বেশি ভালোবাসি। আই লাভ ইউ। আপু আপনি যতদিন কারাগারে ছিলেন ততদিন আমি আমিষ খাইনি, শুধু ভর্তা-ভাত খেয়েছি।

তারপর আমি বিছানায় ঘুমাইনি। ফ্লোরে ঘুমিয়েছি। আমি জানি কারাগারে আপনার কোনো সমস্যা বা অসুবিধা হয়নি, তবুও আপু আপনার জন্য অনেক দোয়া করেছি এবং করি, সারজীবন করবো। আপু আমি আপনার জন্য নিজের জীবনটাও দিয়ে দিতে পারি। আপু ভালোবাসাটা…।’

নভেম্বর ১০.২০২১ at ১০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জানি/জআ