ব্যাচেলর পয়েন্টের অন্তরাকে নিয়ে যুক্তরাষ্ট্রে যাবেন কাবিলা-শুভ

ব্যাচেলর পয়েন্ট নাটকে অভিনয় করে আলোচনায় এসেছেন ছোটপর্দার আলোচিত চরিত্র কাবিলা, শুভ, অন্তরা। কাবিলা চরিত্রে অভিনয় করছেন জিয়াউল হক পলাশ, শুভ চরিত্রে মিশু সাব্বির। আর অন্তরা চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিতে এবার অন্তরাকে নিয়ে যুক্তরাষ্ট্র যাবেন কাবিলা ও শুভ।

আগামী ৪ ডিসেম্বর নিউ ইয়র্কে বসবে এবারের আসর। এমনটাই জানা গেছে অনুষ্ঠানের আয়োজক শো টাইম মিউজিক সূত্রে।

আয়োজক প্রতিষ্ঠানে কর্ণধার জানান, নিউ ইয়র্কের আমাজুরা কনসার্ট হলে বসবে ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের জমকালো আয়োজন। এবারের আয়োজনে যোগ দেবেন ফারিয়া শাহরিন, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির।

ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। সম্প্রতি শেষ হয়েছে এটির তৃতীয় সিজন। এরপর থেকে নতুন সিজনের জন্য অপেক্ষায় দর্শকরা। ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাই নতুন সিজনের খবর জানালেন সংশ্লিষ্টরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘৪’ লিখে পোস্ট করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই। তারপরই নেট দুনিয়ায় শুরু হয় আলোচনা।

আরো পড়ুন:
জাবিতে ভর্তি পরীক্ষা উপলক্ষে নিরাপত্তা জোরদার
কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাই ফেভারিট মেসির চোখে

নির্মাতা বলেন, ‘হ্যাঁ, ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর আসছে। সব কিছু গুছিয়ে শিগগিরই আমরা শুটিং শুরু করব। তবে এখনো শিডিউল ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই প্রচারে আসার সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।’

নভেম্বর ০২.২০২১ at ১১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ