সাদুল্যাপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চায় আনিস পাটোয়ারী

মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সাবেক ছাত্রলীগ নেতা আনিসুর রহমান পাটোয়ারী।

আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথেও যুক্ত থেকে দীর্ঘ দিন সাদুল্যাপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত হয়ে, আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হতে চায় সাবেক এই ছাত্র নেতা।

বৃহস্পতিবার নির্বাচন কমিশন মতলব উত্তর উপজেলার ১৪টি ইউপির তফসিল ঘোষণা করেছে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১১ নভেম্বর ও ভোটগ্রহণ ২৮ নভেম্বর।

জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকে তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী এমনটাই জানিয়েছেন এলাকায় জনগণ।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই সায়েম বিপুলের পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে।

আরো পড়ুন:
বীরগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে ভোটের হওয়া বইছে
ফুলবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস উদযাপন ও জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২১ উদ্বোধন

“আনিস ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন আনিসুর রহমান পাটোয়ারী।

তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী বলেন, আমি জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নবাসীর পাশে আমি আছি। আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধ সহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি সাদুল্যাপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ। সাদুল্যাপুর ইউনিয়ন বাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।

অক্টোবর  ১৬.২০২১ at ২০:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ