ফুলবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস উদযাপন ও জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২১ উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে সারা দেশের ন্যায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন ও জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২১ উদ্বোধন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় ‘জাতীয় সম্পদ রক্ষার্থে ইঁদুর মারি একসাথে’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে আনুষ্ঠানিকভাবে ইঁদুর মারা কলাকৌশল প্রদর্শন করা হয়।

অপরদিকে ‘আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ, ভালো উৎপাদনে ভালো পুষ্টি আর ভালো পরিবেশেই উন্নত জীবন’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব খাদ্য দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ চত্তরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন :
স্কুলশিক্ষার্থীদের জন্ম সনদের মাধ্যমে করোনা টিকার নিবন্ধন শুরু
রাজধানী থেকে বিদেশি অস্ত্রসহ আইস উদ্ধার

শেষে আয়োজিত বিশ্ব খাদ্য দিবস উদযাপন ও জাতীয় ইঁদুর নিধন অভিযান-২০২১ উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানা আফরোজ। এ সময় কৃষি দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৬.২০২১ at ১৬:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোআহেচৌ/রারি