আলোচিত দুই হত্যাকান্ডের পলাতক আসামী ডাকাত জাফর আটক

কক্সবাজারের পেকুয়ায় আপন পুত্রবধু সালমা বেগম (১৫) ও কাঠ ব্যবসায়ী নেজাম উদ্দিন (৩৭) সহ আলোচিত এ দুই হত্যাকান্ডের দায়ের করা মামলার পলাতক আসামি জাফর আলম প্রকাশ ডাকাত জাফর (৬৪) কে গ্রেফতার করছে পুলিশ।

বৃহষ্পতিবার (১৯আগস্ট) সন্ধ্যায় স্থানীয় জনতার সহযোগিতায় পেকুয়া থানা পুলিশ বারবাকিয়ার পাহাড়িয়াখালী এলাকায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। জাফর আলম প্রকাশ ডাকাত জাফর ওই এলাকার মৃত নজির আহমেদের পুত্র।

জানাযায়, গত বছরের ২৩ সেপ্টম্বর পুত্রবধু সেলিনা বেগমকে তার স্বামী আলমগীর সহ কয়েকজন লোক নিষ্টুরভাবে পিটিয়ে হত্যা করে। আর এই হত্যার ঘটনায় নিহত গৃহবধূ সেলিনার মা বাদি হয়ে পেকুয়া থানায় দায়ের করা হত্যা মামলায় শ্বাশুর জাফর আলমকেও ৩ নং আসামি করা হয়। চলতি বছরের ২৩ এপ্রিল গভীর রাতে কাঠ ব্যবসায়ী নেজাম উদ্দিনকে গুলি করে ও কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে একদল সন্ত্রাসী। নেজাম উদ্দিন বারবাকিয়া ইউনিয়নের পুর্ব ভারুয়াখালী এলাকার মৃত ছব্বির আহমদের পুত্র। নিহতের স্ত্রী বাদি হয়ে পেকুয়া থানায় দায়ের করা হত্যা মামলায় বারবাকিয়া ৩ নং ওয়ার্ড পাহাড়িয়াখালী এলাকার মৃত নজির আহমদের পুত্র আলোচিত পাহাড়ি জনপদের আতংক জাফর আলম প্রকাশ ডাকাত জাফর কে ৪ নং আসামী করা হয়। ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

আরো পড়ুন:
দৌলতপুরে দুই জলদস্যু বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ চরাঞ্চলের মানুষ
শিবগঞ্জে প্রতিপক্ষ কর্তৃক অসহায় বৃদ্ধার বাড়িতে হামলা মহিলা সহ আহত ৩

এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।সে আলোচিত দুইটি হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

আগস্ট ১৯.২০২১ at ২১:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এজ/ জআ