শিবগঞ্জে প্রতিপক্ষ কর্তৃক অসহায় বৃদ্ধার বাড়িতে হামলা মহিলা সহ আহত ৩

বগুড়ার শিবগঞ্জে প্রতিপক্ষ কর্তৃক বৃদ্ধার বাড়ীতে হামলা, মহিলা সহ আহত ৩, বিভিন্ন দপ্তরে অভিযোগ।
জানা যায়, শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বৃদ্ধ অসহায় জয়নাল আবেদীন উথলী হাটের পাশের সরকারি ৮ শতক জমির উপর টিনের বেড়া দিয়ে ঘর নির্মাণ করে দীর্ঘ ১৫ বছর ধরে পরিবার-পরিজনদের নিয়ে বসবাস করে আসছেন। কিন্তু প্রতিবেশী মোনারুল ইসলাম (২২), নূর আমিন (৫৫) গং বিভিন্ন সময় অসহায় জয়নালকে উচ্ছেদ করবে বলে ভয়ভীতি প্রদর্শন করে আসছে।

নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে গত ১৫ আগস্ট ভোর হঠাৎ করে মোনারুলগং দলবল নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অসহায় বৃদ্ধার বাড়ীতে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় প্রতিপক্ষরা টিনের বেড়া ভাংচুর সহ কিছু গাছ পালা কর্তন করে । প্রতিপক্ষদেরকে বাঁধা নিষেধ করলে মোনারুল সহ তার লোকজন অসহায় জয়নাল আবেদীন, তার স্ত্রী মোছা. রাহেলা (৫০) ও ছেলে ইউসুফ আলীকে বেধরক ভাবে মারপিট করে আহত করে।

আরো পড়ুন:
ডা. কাজলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিবগঞ্জে মানববন্ধন
ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে ঢাকাগামী লঞ্চে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

এসময় প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করে দেয়। বিষয়টি নিয়ে গতকাল বৃহস্পতিবার অসহায় জয়নাল ও রাহেলার সাথে হাসপাতালের বেডে কথা বললে তারা উভয়ে বলেন, বাবা আমাদের থাকার মত জায়গা নেই। আমরা ১৫ বছর ধরে উথলী হাটের পাশের সরকারি জায়গার উপর টিনের ছাউনি ও বেড়া দিয়ে কোন রকম বসবাস করে আসছি। কিন্তু বাড়ীর পাশের প্রভাবশালী প্রবাসী বদিউজ্জামানের বাড়ী হওয়ায় আমাদেরকে উচ্ছেদ করে জায়গাটি দখল নেওয়ার জন্য বিভিন্ন সময়ে আমাদেরকে বিভিন্ন প্রকার হুমকী ধামকী দিয়ে আসছে। হঠাৎ করে তারা ১৫ আগস্ট ভোর বেলায় আমার বাড়ীতে হামলা চালিয়ে টিনের বেড়া গুলো ভেঙ্গে তছনছ করেছে এবং গাছপালা কর্তন করে প্রায় ২০ হাজার টাকা ক্ষতি সাধন করে । আমরা ন্যায় বিচারের আশায় শিবগঞ্জ থানা ও শিবগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছি।

আগস্ট ১৯.২০২১ at ২১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সম/ জআ