নাইক্ষ্যংছড়িতে সাড়ে ১৯শ, পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। (২ আগষ্ট) সোমবার সাড়ে রাত ১১টায় উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ পুরাতন বাস স্টেশনে পুলিশের টহল অবস্থা এবং গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে ইয়াবাসহ এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়।এসময় তার কাছ থেকে ১৯শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃত মাদক কারবারী কক্সবাজার জেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নাদের পাড়ার মনছুর আলীর পুত্র রশিদ আহাম্মদ(৩৭)। (৩ আগষ্ট) মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

আরো পড়ুন:
ভুয়া ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক-২
জাতীয় শোক দিবস উপলক্ষে গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

থানা সূত্রে জানান, পুলিশ রাতে টহলরত অবস্থায় এবং গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার ২ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ ইনচার্জ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এবং সার্বিক দিক নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) অমর চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে এএসআই খাদেমুল ইসলাম, এএসআই ফুলমিয়া প্রমাণিক,কনস্টেবল জহিরুল ইসলাম, জাহেদুর রহমান এর পুলিশের একটি টিম নাইক্ষ্যংছড়ি সদর উপজেলার পুরাতন স্টেশনে জনৈক ইব্রাহিমের চা স্টলের সামনে রামু-নাইক্ষ্যংছড়ি প্রধান সড়কে উপর তল্লাসী চালিয়ে ১হাজার ৯শ ৫০পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করে।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ লক্ষ ২৫ হাজার টাকা হবে বলেও জানান পুলিশ । আটককৃতের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার পর মঙ্গলবার সকালে উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামীকে বান্দরবান জেলে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আগষ্ট ০৩.২০২১ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এক/জআ