জাতীয় শোক দিবস উপলক্ষে গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে (১৫ আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনু্ষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩আগষ্ট) সকাল দশটায় গান্ধাইল দলীয় কার্যালয় সংলগ্ন বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমেরিকা থেকে যুক্ত হোন সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি বলেন, প্রতিক্রিয়াশীল ঘাতকদের বুলেটের আঘাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নির্মম মৃত্যুর প্রধান সড়যন্ত্রকারী খুনী মোস্তাক ও তার সহযোগী ছিলো জিয়াউর রহমান। তাদের দোসরা এখনো সড়যন্ত্রে লিপ্ত। শোকের মাসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে করোনা ভাইরাসের এই দুঃসময়ে জনগণকে সচেতন করুন এবং ভ্যাকসিন নিতে উৎসাহিত করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্দেশে ও লক্ষ্য সফল করুন।

আরো পড়ুন:
সাপের কামড়ে শিশুর মৃত্যু
ভুয়া ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক-২

করোনা সংক্রমণ প্রভাব বেড়ে যাওয়ায় যথাযত স্বাস্থ্য বিধি অনুযায়ী জাতীয় শোক দিবস পালন করতে নির্দেশ দেন তিনি। আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি কাজিপুুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, সাইদুল ইসলাম,উপ প্রচার সম্পাদক শওকত হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন, কৃষক লীগের সভাপতি আঃ আজিজ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বিপু প্রমুখ।

আগষ্ট ০৩.২০২১ at ১৬:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচ/জআ