ভুয়া ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক-২

ন‌ওগাঁর আত্রাই উপজেলার বিশাল ইউনিয়নের ডুবাই গ্ৰামে ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় দু’জনকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার ডুবাই নামক এক গ্ৰামের মুদিখানার দোকানে গিয়ে ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় নওগাঁ জেলার মহাদেবপুর থানার ঈশ্বর লক্ষীপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মো. মোনায়েম হোসেন (৩৪) এবং এক‌ই জেলার নওগাঁ সদর থানার পাহাড়পুর (পূর্ব পাড়া) গ্রামের মো. আসলাম মণ্ডলের ছেলে মো. রতন আলী (৩০) নামে দুই যুবককে আটক করে আত্রাই পুলিশ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ বলেন, সোমবার বিকেলে উপজেলার বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের মো. আবুল কালাম আজাদের দোকান গিয়ে লকডাউনে খোলা রাখার কারণে ডিএসবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে ৫০০০হাজার টাকা চাঁদা দাবি করেন এই দুই ভুয়া পুলিশ পরিচয়ধারী ব্যক্তি। এ বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহজনক হলে আত্রাই থানা পুলিশে খবর দিলে আমরা সেখানে গিয়ে তাদেরকে আটক করা।

আরো পড়ুন:
সাপের কামড়ে শিশুর মৃত্যু
পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত জবির প্রক্টর মোস্তফা কামাল

আটককৃত ব্যক্তিদের কাছে থেকে ০১ টি হাংক মোটর সাইকেল, ০৪টি এন্ডোয়েট মোবাইল, ০৩ টি বাটন মোবাইল, ০১টি চাকু, ০১টি পুলিশ স্টিক, ০১টি পুলিশ লেখা মানিব্যাগ, ০১টি পুলিশ লেখা চাবির রিং, পুলিশ লেখা আইডি কার্ড এবং ১৫০০ টাকা উদ্ধার করা হয়‌।

আত্রাই থানা কর্মকর্তা আরো বলেন, ভুয়া দুই পুলিশের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এবং ধৃত দুই প্রতারকদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আগষ্ট ০৩.২০২১ at ১৬:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কর/জআ