দুই মৃত ব্যক্তিসহ আরও ২২ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৭

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় আরও ২২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় শনাক্তকৃত আক্রান্ত ব্যক্তির সংখ্যা ২৪২ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে আরও ১৭ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা ৯০ জন।

নতুন যে ২২ জন শনাক্ত হয়েছে তাদের মধ্যে দুইজন মৃত ব্যক্তি। করোনা উপসর্গ নিয়ে তাদের মৃত্যু হলে মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়। রবিরার (১ এপ্রিল) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

আরো পড়ুন:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি চোরকারবারী আহত
৮ম শ্রেনীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন ধর্ষন,যুবক গ্রেপ্তার
দৌলতপুরে টিসিবির অনিয়ম চলছেই, তদন্তের নির্দেশ

সূত্র জানায়, নতুন শনাক্তকৃতদের মধ্যে সদর উপজেলার নয়জন, রায়পুরের ছয়জন এবং রামগঞ্জের সাতজন। যে দুইজন মৃত ব্যক্তির দেহে করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে একজন সদর উপজেলার, অন্যজন রায়পুরের। আর এদিন সুস্থ হওয়া রোগীরা রায়পুর উপজেলার বাসিন্দা। তাদের দুইজন হাসপাতালে এবং ১৫ জন বাড়িতে (হোম আইসোলেশন) চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. আবদুল গাফ্ফার জানান, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত ২৪ ঘণ্টায় ১১৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে দুইজন আগেই মারা যায়।

তিনি জানান, জেলাতে ২৪২ জন শনাক্তকৃত রোগীর মধ্যে ৯০ জন সুস্থ হয়েছে। ১৪৭ জন হাসপাতাল এবং হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছে। তাদের মধ্যে দুইজনকে ঢাকার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর শনাক্ত হওয়ার আগেই এ পর্যন্ত পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। লক্ষ্মীপুরে চিকিৎসাধীন করোনা রোগীর শারিরীক অবস্থা ভালোর দিকে রয়েছে বলে জানান তিনি।

জুন ০১, ২০২০ at ১৯:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/আরএইচ