সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি চোরকারবারী আহত

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী মাদক চোরাকারবারী আহত হয়েছে। ৩১ মে (রবিবার) রাত ৯টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর সীমান্তে এ ঘটনা ঘটে। আহত বাংলাদেশী মাদক চোরাকারবারী রংপুর শহরের একটি বেসরকারি হাসপাতালে গোপনে চিকিৎসা নিচ্ছেন বলে একাধিক সীমান্তবাসী জানিয়েছেন। এ ঘটনায় ওই সীমান্তে বিজিবি টহল জোরদার করেছে।

সীমান্তবাসী সুত্রে জানা গেছে, ওই সীমান্তের ৯৪৫ নম্বর পিলারের ১ নম্বর সাব পিলারের পাশ দিয়ে ভারত থেকে গাঁজা আনতে গেলে টহলরত ভারতীয় ১৯২ বিএসএফ ব্যাটলিয়নের ঝিগরী ক্যাম্পের বিএসএফ সদস্যরা ৮/১০ জন বাংলাদেশী মাদক চোরাকারবারীকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিএসএফের গুলিতে এক বাংলাদেশী চোরাকারবারীর ডান হাতের কব্জিতে গুলিবিদ্ধ হয়ে মারাত্বক আহত হয়। পরে তার সহযোগীরা তাকে উদ্ধার করে রাতেই রংপুরের এক হাসপাতালে ভর্তি করে।

আরো পড়ুন:
৮ম শ্রেনীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন ধর্ষন,যুবক গ্রেপ্তার
অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার
জমি নিয়ে বিরোধের জেরে নারী নিহত-আটক -১

আহত ওই চোরাকারবারী নাম সাইফুল ইসলাম (৪০)। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর বালাবাড়ী গ্রামের আব্দুস ছালামের ছেলে। কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এস এম তৌহিদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজিবির পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানিয়ে সোমবার সকালে কোম্পানী পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে ওই সীমান্তে বিজিরি টহল জোরদার রয়েছে।

জুন ০১, ২০২০ at ১৭:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এজিএল/আরএইচ