জীবননগর থানার ওসি’র প্রচেষ্টায় আপন ঠিকানা ফিরে পেল এক মানসিক রোগী

চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের আন্তরিক প্রচেষ্টায় আপন ঠিকানা ফিরে পেলো ষাটোর্ধ্ব এক বৃদ্ধ। ওই বৃদ্ধ একজন মানসিক রোগী।

মঙ্গলবার (৬ মার্চ) সকাল ১০ ঘটিকার সময় তাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ওই বৃদ্ধার নাম মোঃ ওয়াজেদ আলী। তিনি মেহেরপুর সদরের যুগিন্দি গ্রামের মৃত নেয়ামত আলীর ছেলে।

জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম জানান, জীবননগর থানাধীন মেদিনীপুর বাজার এলাকায় অবহেলায় পড়ে থাকা একবৃদ্ধকে মানবতার ফেরিওয়ালা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নির্দেশে গত সোমবার (৪ মে) দিবাগত রাত ১২ টার দিকে জীবননগর থানা পুলিশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। সেই থেকে তিনি জীবননগর থানা পুলিশের হেফাজতেই ছিলেন। আজ তাকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

আরো পড়ুন :
করোনা : যবিপ্রবির ল্যাবে চার জেলার আরও ১৩ জন শনাক্ত
কোটচাঁদপুরে নার্সসহ ৩ জন করোনায় আক্রান্ত
পটুয়াখালীতে উপসর্গ ছাড়াই করোনা পজেটিভ

বৃদ্ধার ছেলে মোঃ মজনু মিয়া বলেন, আমার বাবা একজন মানসিক রোগী। গত একমাস পূর্বে কাউকে কিছু না জানিয়ে সবার অলক্ষে আমার বাবা বাড়ী থেকে বের হয়ে যায়। অনেক স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায় নাই। আজ জীবননগর থানা পুলিশের মাধ্যমে বাবাকে ফিরে পেয়ে আমি অত্যন্ত খুশি।

এ সময় তিনি জীবননগর থানা পুলিশের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করতে বিভিন্ন প্রচারণা চালনো, অসহায়দের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া, করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা রোগীদের দাফনের ব্যবস্থা করাসহ নানাবিধ কাজ করে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম ইতিমধ্যেই জীবননগরবাসীর আস্থার পাত্রে পরিণত হয়েছেন।

মে ০৬, ২০২০ at ১২:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিআর/এএডি