তালায় সড়ক দুর্ঘটনায় উপ-সহকারি কৃষি কর্মকর্তা নিহত

সাতক্ষীরার তালা উপজেলার ত্রিশমাইলে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিলকন্ঠ সরকার (৪৫) নামে এক উপ-সহকারি কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন।
নিহত নিলকন্ঠ খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরখালি ইউনিয়নের আমুড়বুনিয়া গ্রামের বিশ্বনাথ সরদারের ছেলে। তিনি সাতক্ষীরা সদর উপজেলায় উপ-সহকারি কৃষি কর্মকর্তা পদে কর্মরত ছিলেন।
সোমবার (১৮সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে তালা উপজেলার খুলনা -সাতক্ষীরা  মহাসড়কের ত্রিশমাইল নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় , রাত সাড়ে ৮টার দিকে  সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান খুলনার অভিমুখে যাচ্ছিলো।পথিমোধ্য খুলনা -সাতক্ষীরা মহাসড়কের ত্রিশ মাইল নামক এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেলের চালক নিলকণ্ঠ সরকার গুরত্বর আহত হন।তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এস. আই) কৃষ্ণপদ সমাদ্দার সড়ক দূর্ঘটনা বিষয়টি  নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক  ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। তবে নিহতের মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।