কোটচাঁদপুরে নার্সসহ ৩ জন করোনায় আক্রান্ত

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্সসহ ৩ জন করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। বুধবার (০৬ মে) সকালে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগমের বরাদ দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ।

তিনি জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স (২৫) সহ সম্প্রতি নারায়নগঞ্জ থেকে আসা উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ৪৫ও ১৮ বছর বয়স্ক দুইজন পুরুষের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়েছিল। বুধবার (০৬ মে) সকালে নার্সসহ ৩ জনের শরীরে করোনা পজেটিভের রিপোর্ট পায়। সেই সাথে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন প্রথম করোনায় আক্রান্ত রোগীর পুনঃরায় পাঠানো নমুনা পজেটিভ আসে।

আরো পড়ুন :
শ্রীপুরে অগ্নিকান্ডে ভ্যান চালকের বসতঘর ভষ্মিভূত
করোনা : ভ্যাকসিন তৈরির দাবি ইতালির বিশেষজ্ঞদের
মাস্কে মুখ ঢেকে সম্পন্ন হলো বিয়ে

ডাঃ আব্দুর রশিদ জানান, আক্রান্ত নার্স ১০ দিন যাবত করোনায় আক্রান্ত রোগীর চিকিৎসায় সেবা দিয়ে আসছিলেন। বর্তমানে তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এবং নারায়নগঞ্জ থেকে আসা ২ রোগী উপজেলার এলাঙ্গী ইউনিয়নের জগদেশপুর গ্রামে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। এপর্যন্ত উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন চিকিৎসক ও ১ নার্স সহ ৬ জন করোনায় আক্রান্ত হলেন।

মে ০৬, ২০২০ at ১২:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/এএডি