কর্মহীন মানুষের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী বিতরন

খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর-রশিদ এর পক্ষ থেকে পাইকগাছায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে, বৃহস্পতিবার সকালে পাইকগাছা ডায়াবেটিস সেন্টারে বিতরণ করেন, রেড ক্রিসেন্ট খুলনা জেলা শাখার কার্যকরী কমিটির সদস্য ও বিএমএ এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডা: মোহা: শেখ শহীদ উল্লাহ।

এ সময় ৪২ টি শ্রমিকদের মাঝে চাউল ৭কেজি, ৫শ গ্রাম ডাউল, তেল ১ কেজি, লবণ ১ কেজি, চিনি ১ কেজি, সুজি ৫শ গ্রাম বিতরণ করা হয়।

আরো পড়ুন :
কর্মহীন মানুষের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী বিতরন
সুনামগঞ্জে ২৪ ঘন্টায় ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত
মণিরামপুরে প্রতিমন্ত্রী’র খাদ্য সামগ্রী বিতরন

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কাজী তোকারাম হোসেন টুকু, সাংবাদিক এম,আর মন্টু আসাদুল ইসলাম আসাদ, মোঃ ফসিয়ার রহমান, নয়ন দেবনাথ, পল্লব, আরিফ আহমেদ জয়, মুজাহিদুল ইসলাম, রাজু প্রমুখ। বিতরন শেষে ডা: শেখ শহীদ উল্লাহ বলেন, যে কোন দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি সবসময় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়। এবারও করোনা প্রতিরোধে রেড ক্রিসেন্ট সোসাইটি দেশব্যাপী নানা করমসুচী গ্রহন করেছে। তার মধ্যে বিভিন্ন হাসপাতাল, অফিস থানা সহ রাস্তাঘাট ব্লিচিং পাউডার দিয়ে জীবাণুমুক্ত করেন, ক্ষতিগ্রস্ত মানুষ এর মাঝে খাদ্যসামগ্রী বিতরন, মানুষ কে সচেতন করে তুলতে লিফলেটও বিতরন করেন।

এপ্রিল ২৩, ২০২০ at ১৭:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ইএইচ/এএডি