মণিরামপুরে প্রতিমন্ত্রী’র খাদ্য সামগ্রী বিতরন

যশোর মনিরামপুরে সমাজে পিছিয়ে পড়া যাযাবর সম্প্রদায়ের মাঝে যশোর-৫ (মনিরামপুর) আসনের সাংসদ এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য  এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের পাশে অবস্থানরহ যাযাবর সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ শরিফী এবং প্রতিমন্ত্রী’র প্রতিনিধি যুবলীগ নেতা শিমুল কুশারী।

আরো পড়ুন :
পলিটেকনিক প্রাক্তন ছাত্র সমিতির ত্রান বিতরণ
রাণীনগরে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ
করোনা : ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১৪

জানাযায়, সমাজে পিছিয়ে পড়া সম্প্রদায় যাযাবর গোষ্ঠি যারা বিভিন্ন জেলায় জেলায় ঘুরে তাদের জিবিকা নির্বাহ করে। এমন একটি গোষ্ঠি উপজেলার শ্যামকুড় ইউনিয়নের পাশ্ববর্তী একটি মাঠে অবস্থান করছে। সরকারের নির্দেশনায় তারা বাইরে যেতে পারছে না। যার কারনে দিন তাদের কাটছে অনাহারে। আবার স্থানীয় জনপ্রতিনিধিরাও তাদের জন্য কিছু করতে পারছে। এমন খবর যখন স্থানীয় স্বেচ্ছাসেবীরা জানতে পেরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফীকে অবহিত করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা তৎক্ষনিক প্রতিমন্ত্রীর প্রতিনিধি শিমুল কুশারির সাথে আলোচনা করে তাদের খাদ্যের ব্যবস্থা করে দেন।

এছাড়াও শিমুল কুশারী এর আগে উপজেলা উপজেলা পরিষদে সামনে খাদ্য সহায়তার জন্য আসা ৭ নারী-পুরুষকে নগদ অর্থ প্রদান, দুইটি শিশুর দুধ কেনার জন্য অর্থ প্রদানসহ উপজেলার বিভিন্ন এলাকার মানুষের খোজ খবর রাখছেন।

এব্যাপারে জানতে চাইলে যুবলীগ নেতা শিমুল কুশারি জানান, তিনি সর্বক্ষনিক উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগাযোগ রাখছেন। কোন ব্যাক্তি যদি খাদ্য সহায়তার প্রয়োজন হয় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে সে নিজে তার খাদ্যের ব্যবস্থা করে দিবেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,শ্যামকুড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, সেচ্ছাসেবী টিমের পৌরসভা মেন্টর আক্তারুজ্জামান, শ্যামকুড় ইউনিয়নে সেচ্ছাসেবী টিম লিডার আমিনুল হক রাজু প্রমূখ।

এপ্রিল ২৩, ২০২০ at ০৪:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/টিএইচ/এএডি