যুবলীগ নেতা হত্যার ফাঁসির দাবিতে মানবন্ধন (ভিডিওসহ)

লক্ষীপুরের রায়পুরের ১নং চর আবাবিল ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মনু হত্যার প্রধান আসামী রায়পুর উপজেলা আওয়ামী যুলীগের সাবেক আহবায়ক মঞ্জুর হোসেন সুমনের ফাঁসির দাবিতে মানবন্ধন করেছে চর আবাবিল ইউনিয়নের সর্বস্তরের জনগণ। সোমবার বেলা ১১ টার দিকে উপজেলার হায়দরগঞ্জ বাজারে প্রায় সর্বাধিক লোকের উপস্থিতিতে এ মানবন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধন থেকে জানা যায়, ২০১৫ সালে যুবলীগ নেতা সুমনসহ কয়েকজন মিলে মনুকে দিবালোকে কুপিয়ে হত্যা করে । আর এ হত্যার বিচারের দাবিতে ইউনিয়নের সর্বস্তরের জনগণ একত্রিত হয়ে হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন করে।

আরো পড়ুন:
তাহিরপুরে হাওড়ের বেড়ীবাঁধ বিষয়ে আলোচনা সভা
দাম ভালো পাওয়ায় লালপুরে রসুন চাষে ব্যস্ত চাষীরা

এ সময় মামলার বাদি নাদিম বলেন, আমার মামা যুবলীগ নেতা মনুকে রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সুমনসহ কয়েকজন সন্ত্রাসী মিলে নৃঃশংসভাবে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যা করে।

আমরা চার্জসীটভুক্ত প্রধান আসামী মঞ্জুর হোসেন সুমনের ফাঁসির জোর দাবি জানাচ্ছি প্রতিনিয়ত সুমন ও তার লোকজন তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা উঠিয়ে নেওয়ারও হুমকি দিয়ে যাচ্ছে । আমি ও আমার পরিবার বর্তমানে সুমন বাহিনির আতংকে নিরাপত্তা হীনতায় ভূগছি । আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি ।

০২ ডিসেম্বর,২০১৯  at ১৭:৩৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আকা/এজে