স্বপ্নতরী-৭১ এর ফুড ব্যাংক চালু

মিরসরাইয়ের সামাজিক সংগঠন বাংলাদেশ যুব উন্নয়নের আওতাভুক্ত “স্বপ্নতরী-৭১” শুরু করেছে ভিন্ন উদ্যোগের নতুন নিয়মে অনাহার ও আসহায়দের জন্য “ফুড ব্যাংক”। মিরসরাইয়ের সামাজিক কাজের মধ্যে সবচেয়ে এগিয়ে স্বপ্নতরী-৭১ এরি ধারাবাহিকতার তাদের এই উদ্যোগ।

তাদের এই ভিন্ন উদ্যোগের কারণ সম্পর্কে স্বপ্নতরী-৭১’এর সদস্য নুরুন নবী বলেন, মানুষ বিয়ের অনুষ্ঠান, আকিকা, মেজবান কিংবা যেকোনো অনুষ্ঠানের বেছে যাওয়া খাবার নষ্ট করে ফেলে দেয়। এতে অসহায় গরীব লোকের বঞ্চিত হয়। তাই আমাদের সংগঠনের অনেকদিনের পরিকল্পনার পর এখন তা বাস্তবায়নের পথে।

তিনি আরো বলেন, যে কোন অনুষ্ঠানের বেছে যাওয়া খাবার আমাদের জানালে আমরা যে কোন সময় রাতে/দিনে যে প্রান্ত থেকে হোক তা সংগ্রহ করে আমরা গরীব-দুঃখীদের মাঝে বিলিয়ে দেব।

আরও পড়ুন:
দারিয়াপুর জয়নাল আবেদীন প্রিপারেটরী স্কুলের পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
পাঁচবিবিতে মডেল মসজিদ স্থাপনের জায়গা পরিবর্তনের জন্য মানববন্ধন

মঙ্গলবার (১২ নভেম্বর) স্বপ্নতরী-৭১ এর শুভাকাঙ্ক্ষী তাইজুল ইসলামের সন্তানের আকিকা অনুষ্ঠানে বেচে যাওয়া খাবার মিরসরাইয়ের ৫টি হেফজ ও এতিমখানার প্রায় ২০০জন ছাত্রের মাঝে বিলিয়ে দিয়ে ঘোটা মিরসরাই মানুষের প্রশংসায় ভাসছে স্বপ্নতরী-৭১। তাদের এমন কাজকে স্বাগতম জানিয়েছে মিরসরাইবাসী। তাই আপনার বেচে যাওয়া খাবার অপচয় না করে তাদের কাছে পৌঁছাতে কল করুন: ০১৬৩৭৫৫২৪৭৭, ০১৬২৫৪০৬৩৭৬

নভেম্বর ১৪, ২০১৯ at ১৬:০০:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এআই