পাঁচবিবিতে মডেল মসজিদ স্থাপনের জায়গা পরিবর্তনের জন্য মানববন্ধন

জয়পুরহাটের পাঁচবিবিতে সরকারি অর্থায়নে প্রায় ষোল কোটি টাকা ব্যয়ে একটি মডেল মসজিদ কমপ্রেক্স স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। মসজিদ স্থাপনের জন্য জায়গা নির্ধারন করা হয় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের পশ্চিম পার্শ্বের রাস্তা সংলগ্ন।

এরপর বিভিন্ন মহল থেকে স্থান পরিবর্তনের বিষয়ে কথা উঠতে থাকে। দাবি উঠে পাঁচবিবি টেক্সটাইল এর সামনে জনবান্ধব ও জনগুরুত্বপূর্ন স্থানে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মানের। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল দশটা হতে এগারটা এক ঘন্টা পাঁচবিবির পাঁচমাথা হতে বটতলি বাজার পর্যন্ত নাগরিক কমিটির ব্যানারে এক বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, নাগরিক কমিটির আহবায়ক মাহবুবুর রহমান টুকু, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, উপজেলা বিএনপির নেতা সাইফুল ইসলাম ডালিম প্রমূখ।

আরও পড়ুন:
ফসলি জমিতে শিল্প প্রতিষ্ঠান নয় : প্রধানমন্ত্রী
জ্যাকুলিনকে নিয়েই শপিংয়ে যেতে চান কেটি পেরি

এ ছাড়াও উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। বক্তারা অবিলম্বে জনমত উপেক্ষিত ও জনমত বিছিন্ন উপজেলা চত্বর থেকে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ প্রকল্প বাতিল করে জনবান্ধব ও জনগুরুত্বপূর্ণ স্থানে নির্মানের দাবী জানান।

নভেম্বর ১৪, ২০১৯ at ১৫:১৫:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এসআই/এআই