চোরাই মালামাল’সহ ৪ কারবারি আটক

সিএমপি ডিবি (উত্তর ও দক্ষিণ) বিভাগের টিম নং-৩৪ (উত্তর) কর্তৃক চোরাই ২ টন Phase Conductor তার,৩বস্তা ডেক্সট্রোস এনিহাইড্রোজ,২ বান্ডেল রেক্সিন ও চুরির কাজে ব্যবহৃত কাটার সহ ৪জন গ্রেফতার।

২৪আগষ্ট,দুপুর ১২.৩০টা হতে ০৩.৩০ টা পর্যন্ত পাহাড়তলী থানাধীন ডি.টি রোডস্থ শিউলি পেট্রোল পাম্পের সামনে ফাঁকা রাস্তার উপর এবং তৎসংলগ্ন হানিমুন টাওয়ার এর ২য় তলার ভিতর অভিযানে চোরাই মাল উদ্ধারপূর্বক ৪ আসামিকে আটক করে।

আটকৃত হলেন,১) মো. আব্দুল মালেক প্রকাশ সুমন (২৪),২) মোহাম্মদ জাহেদ (৩৩), ৩) মো. মিজানুর রহমান (৩৩), ৪) মোহাম্মদ রানা শিকদার (৩০) ‘গণকে আটক করে। আটকের সময় চুরি যাওয়া ২ টন Phase Conductor তার,চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতি ও সরঞ্জামাদি সহ বিভিন্ন চোরাই মাল জব্দ করে।

আরো পড়ুন :
> আরসা’র শীর্ষ সন্ত্রাসী বিদেশী অস্ত্র-কার্তুজ’সহ আটক
> রাজশাহীতে ভাইয়ের দেয়া অভিযোগে, বাল্য বিবাহ থেকে রক্ষা পেল ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী

উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর/দক্ষিণ) নিহাদ আদনান তাইয়ান এর তত্ত্বাবধানে,সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. মোস্তফা কামাল এর সার্বিক দিক নির্দেশনায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের টিম নং-৩৪ এর সদস্যরা পুলিশ পরিদর্শক মো. আরিফুর রহমানের নেতৃত্বে চোরাই মালামাল’সহ আসামিদের আটক করে।

গ্রেফতারকৃত আসামীরা জানায় যে তারা পলাতক আসামিদের সহায়তায় ট্রাক হতে Phase Conductor তার চুরি করার জন্য ঘটনাস্থলে অবস্থান করিতেছিল মর্মে প্রাথমিক তদন্তে জানা যায় । ধৃত আসামীরা আরো স্বীকার করে যে তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গা থেকে ও গাড়ি থেকে বিভিন্ন ধরনের মালামাল চুরি করে পরবর্তীতে বিক্রয়ের জন্য নিজেদের হেফাজতে রাখে।

গ্রেফতারকৃত আসামীসহ পলাতক আসামীদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

আগস্ট ২৬, ২০২৩ at ১৩:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/মেমহ