অপহৃত কিশোরী’কে ৪৮ঘন্টায় উদ্ধারসহ অপহরণকারী আটক

ফটিকছড়ি হতে অপহৃত কিশোরী’কে ৪৮ ঘন্টার মধ্যে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড় এলাকা হতে উদ্ধার; মূল অপরণকারী মিনহাজুল আলম রাহী’কে ০১ জন সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

১১আগস্ট এলাকায় অভিযানে আসামী ১। মিনহাজুল আলম রাহী (১৯) ২। মিরাজুল আলম (৩৩), দুই ভাইকে আটক করে। উভয়ের পিতা-মাহাবুল আলম,হাইদচকিয়া গ্রামের -ফটিকছড়ি থানা চট্টগ্রামের বাসিন্দা।

অপহৃত ভিকটিম ১৭বছর বয়সী সনাতন ধর্মাবলম্বী কিশোরী স্থানীয় স্কুলে ২৩ সালে এসএসসিতে উত্তীর্ণ হয়। বখাটে মিনহাজুল আলম রাহী এর মোবাইল ফোনে পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানতে পেরে ভিকটিমের পরিবার আসামী মিনহাজুলের পরিবারকে অবগত করলে এতে মিনহাজুল ক্ষিপ্ত হয়ে ভিকটিম এর পিতা-মাতাকে হুমকি’সহ যেকোন সময় তার মেয়েকে অপহরণ করবে বলে জানায়।

আরো পড়ুন :
> বাগেরহাটে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

৯ আগস্ট,সকালে ভিকটিম পূজার ফুল তুলার জন্য তার বসত ঘরের পিছনে ফুল বাগানে গেলে সেখানে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে মিনহাজুল ও অজ্ঞাত ২/৩ সহযোগী অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এতে ভিকটিমের মা মেয়েকে উদ্ধারে বাদী হয়ে ১০ আগস্ট ফটিকছড়ি থানায় মিনহাজুল’সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি অপরহণ মামলা দায়ের সহ র‌্যাব- বরাবরেও অভিযোগ করে।

অভিযোগের প্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার অপহরণকারীদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরধারী এবং ছায়াতদন্ত অব্যাহত ও নজরধারীর এক পর্যায়ে গোপন সূত্রে ও তথ্যে প্রধান আসামী নগরীর খুলশী থানাধীন জিইসি মোড় এলাকায় অবস্থানকালে আটক করে।

সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা অপহরণকারী ও এজাহার নামীয় আসামী মর্মে স্বীকার করে। আসামী সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহনের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আগস্ট ১০, ২০২৩ at ১৭:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেমা/ইর