মতলব দক্ষিণে ইসফাক আহসানের উপহার বসতঘর পেলেন দুই অসহায় নারী 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান, কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান মতলব দক্ষিণ উপজেলার দুইজন অসহায় নারীকে ১ টি করে দুইটি বসতঘর উপহার দিয়েছেন। বসত ঘর পেয়ে অনেক আনন্দিত ওই দুই নারী।
৪ আগস্ট শুক্রবার সকালে ঘর নির্মাণ কাজ সম্পন্ন হওয়ার পর এম ইসফাক আহসান নিজে উপস্থিত থেকে ঘর হস্তান্তর করেন। পরে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান। এসময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন সহ দলীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন :

> দশ বছরের দন্ড নিয়ে পাঁচ বছর পলাতক, রাজাপুরের আমির চট্রগ্রামে গ্রেফতার
> দুষ্কৃতিকারিদের হামলায় আহত ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পদক -আটক ১৩

প্রধান অতিথির বক্তব্যে এম ইসফাক আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন একটি পরিবারও গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এই ভিশনের সহযোগী হিসেবে আমি মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় অসহায় পরিবারের মাঝে ঘর দিচ্ছি। এই দুই উপজেলায় বসতঘর দেওয়ার কার্যক্রম আমার বাবা বহু আগে থেকেই হাতে নিয়েছেন। আমি সেই কার্যক্রম অব্যাহত রেখেছি।
তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি চাঁদপুর-২ আসন থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে নৌকা দিবেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এবং বিএনপি জামায়াতের নৈরাজ্য রুখে দিতে হবে।
বসত ঘর পেয়ে মতলব দক্ষিণ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড উত্তর দিঘলদী গ্রামের রহিমা বেগম ও উপাধি উত্তর ইউনিয়নের ডুলাপাড়ার  মৃত রফিকুল ইসলামের স্ত্রী শাহিনুর বেগম বলেন, আমরা অসহায় অবস্থায় বিগত দিন ধরে পরিবার নিয়ে অনেকে কস্ট করে আসছি। বহু লোকের পিছনে ঘুরেছি। কিন্তু এম ইসফাক আহসানের একবার যাওয়ার পরই তিনি আমাদের ঘর দিয়ে দেন। এতে আমরা অনেক খুশি হয়েছি। আল্লাহ ওনার মনের আশা পূরণ করুক।

আগস্ট ০৪, ২০২৩ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/ইর