যে কারণে নাটকের শুটিংয়ে কাঁদলেন তানজিন তিশা

ছবি- সংগৃহীত।

ছোটপর্দায় সময়ের অন্যতম অভিনেত্রী তানজিন তিশা। আসন্ন ঈদ-উল-আজহায় তাকে দেখা যাবে “শরবত” নামের একটি নাটকে। সম্প্রতি শেষ হওয়া নাটকের শুটিংয়ের একটি দৃশ্যে ভিন্নধর্মী এক অভিজ্ঞতার মু্খোমুখি হন তিশা।

জানা গেছে, “শরবত” নাটকের একটি দৃশ্যে শুটিংয়ের সময় সহশিল্পী ও কলাকুশলীদের সামনেই কান্নায় ভেঙে পড়েন তানজিন তিশা। শুধু তাই না, শুটিংয়ে বিরতি নিয়ে রূপসজ্জাকক্ষে ঢুকেও কান্নাকাটি করেন এ অভিনেত্রী।

আরো পড়ুন :

> পোস্তায় ভাবনায় লবণ আর চামড়ার দর
> বিশ্বকাপ থেকে বাদ পড়ার পথে ওয়েস্ট ইন্ডিজ

“শরবত” নাটকে অভিনয়ের প্রসঙ্গে তানজিন তিশা বলেন, “নাটকের গল্পে রাস্তায় শরবত বিক্রি করা একটা মেয়ের চরিত্রে আমি অভিনয় করেছি। এই মেয়ের স্ট্রাগল রয়েছে। কিছু ঘটনা আবার মজার। আবার নাটকে যে বার্তা দেওয়া হয়েছে, সেটা খুবই খারাপ লেগেছে।”

এ বিষয়ে “শরবত” নাটকের পরিচালক সেরনিয়াবাত শাওন সংবাদমাধ্যম প্রথম আলোকে বলেন, “বাবা মেয়ের খুনসুটি ও আবেগের চমৎকার একটি গল্প ‘শরবত’। সেখানে বিশেষ একটি দৃশ্য ছিল, যে দৃশ্যে শুধু তানজিন তিশাই নন, শুটিংয়ে উপস্থিত অন্য সবাই আবেগপ্রবণ হয়ে পড়েন।”

তানজিন তিশা  আরও বলেন, নাটকে বাবা-মেয়ের খুনসুটির কয়েকটি দৃশ্য ছিল। শেষে এমন একটা দৃশ্য ছিল, যে দৃশ্যের শুটিং করতে গিয়ে বারবার আমি আবেগপ্রবণ হয়ে যাচ্ছিলাম। কোনোভাবেই কান্না থামাতে পারছিলাম না। মেকআপ রুমে গিয়েও আমি অনেক সময় কেঁদেছি।

বলে রাখা ভালো, গত বছর তানজিন তিশার বাবা মারা যান। “শরবত” নাটকের শুটিংয়ের সময় গল্পের কিছু অংশে বাবাকে খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

নির্মাতা সেরনিয়াবাত শাওন জানান, আসছে ঈদ-উল-আজহায় “শরবত নাটকটি বাংলাভিশন চ্যানেলে প্রচারিত হবে। ঈদের নাটকটি পরে একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

জুন ২৮, ২০২৩ at ১২:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর