শাকিব-অপুর এক হওয়া বিষয়ে যা বললেন বুবলী

ছবি- সংগৃহীত।

শাকিব খানের সঙ্গে মনোমালিন্য নিয়ে এবার খেদোক্তি করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, এতটা অপরিচিত হয়ে গেলেন তিনি!

কিছুদিন আগে শাকিব খান গণমাধ্যমকর্মীদের জানিয়েছিলেন, বুবলীকে আমার সঙ্গে অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও আর দেখা যাবে না। কারণ, আর কোনো দিন বুবলীর সঙ্গে কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে চাই না।

আরো পড়ুন :

> সিলেটসহ ৫ জেলার নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি মানুষ
> ব্রিকসে যোগ দিলে সম্মান বাড়বে বাংলাদেশের

সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলীকে প্রশ্ন করা হয়, শাকিবের সঙ্গে সংসার করা হবে কিনা? জবাবে নায়িকা বলেন, আমার জায়গা থেকে, সে আমাকে যেভাবে অসম্মান করেছে, যেভাবে আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচারগুলো করছে; আমার সবচেয়ে খারাপ লেগেছে একটা বিষয়- যে মানুষটার জন্য কিছু মানুষ আমাকে ভুল ভেবেছে, সেই মানুষটাকে হয়তো বিশ্বাস করে আমি ভুল করেছি। কিন্তু সেই মানুষটার শেল্টারটাই তো আমার সবচেয়ে বড় প্রয়োজন ছিল।

বুবলী আরো বলেন, অথচ তিনি আমার সঙ্গে যে কাজটা করলেন এবং আমি আমার বাচ্চাকে নিয়ে বেঁচে থাকার জন্য যে কাজ করছি, সেই কাজের জায়গাগুলোতেই অন্যরকম অবস্থা তৈরি করছেন তিনি। সবাইকে একটা ভুল বার্তা দিচ্ছেন, ভুলভাবে নিউজগুলো করছে, তো সেখানেও আমি স্ট্রাগল (লড়াই) করবো, আমি কোথায় যাবো তাহলে?

জুন ২০, ২০২৩ at ১১:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর