ছেংগারচর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের বিকল্প নেই : নুরুল আমিন রুহুল এমপি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ০৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের কাছে তুলে ধরার জন্য পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ওঠারচর এতিম মার্কেটে পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের বিশ্বাস ও মূল্যায়নের একমাত্র ঠিকানা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি। তিনি যাকে ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে পাঠাবেন আওয়ামীলীগের সকল স্তরের নেতা-কর্মীরা তার পক্ষেই ঐক্যবদ্ধ। তাই ছেংগারচর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়ের বিকল্প নেই। নৌকা শেখ মুজিব ও শেখ হাসিনার প্রতিক। এখানে ব্যক্তি কে ওই প্রতিকে মনোনয়ন পাবেন তার চিন্তা করার সময় নেই। নৌকা প্রতিককে বিজয় করতে সকলকে ঐক্যবদ্ধ কাজ করার আহবান জানান তিনি।

আরো পড়ুন :
> পাইকগাছায় সাবেক – বর্তমান কাউন্সিলর ও মহিলা ইউপি সদস্য দের সাথে মতবিনিময় সভা করেন :এমপি বাবু
> হবিগঞ্জের লাখাইয়ের সৌম্য পদ্মা সেতুতে গোসল করতে নেমে লাশ হয়ে ফিরলেন!

গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদউল্ল্যা মাষ্টারের সভাপতিত্বে ও গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সরকার ওয়াদুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার, আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী শাহ আলম সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের সদস্য ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব নাছির উদ্দীন মিয়া, ওঠারচর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আ. মান্নান বেপারী আ. মান্নান বেপারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রহমত উল্ল্যা চৌধুরী, কাউন্সিল প্রার্থী আছমা আক্তার, কাউন্সিল প্রার্থী মুছা বেপারী, কাউন্সিল প্রার্থী আ. লতিফ মিয়াজি, রেহান উদ্দিন খাঁন, আবুল কালাম সরকার, শহিদউল্ল্যা দেওয়ান, আতাউর রহমান সরকার প্রমুখ।

জুন ০৩, ২০২৩ at ২০:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মইম/মেমহ