থানচিতে সড়ক দুর্ঘটনা কবলিত পড়ে চালকসহ আহত ৫

বান্দরবানে থানচিতে আলীকদম সড়কের ডিম পহাড়ে ১৮ কিলোমিটার নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দুর্ঘটনা কবলিত পড়ে স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তা পরিবারের চালকসহ ৫ জন আহত হয়েছে। রবিবার (৮ জানুয়ারী) সকালে সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তা পরিবারের চালকসহ ৫জনকে নিয়ে থানচি হতে আলীকদম যাওয়ার পথে ডিম পাহাড়ে ১৮ কিলোমিটার নামক স্থানে পৌঁচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে ২শত ফিট নিচে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় আহত চালকসহ ৫জনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঢাকায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের গাড়ি নং ঢাকা মেট্টো-ঘ-১৫-১৫৫৭ বলে জানা গেছে।

থানচির আলীকদম সড়কের ডিম পাহাড়ে এ দুর্ঘটনায় ঘটনাস্থলের ড্রাইভারসহ ৫জন আহতরা হলেন, ঢাকায় কাওরান বাজার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অর্থ-পরিচালক মো. নিয়াজুর রহমান (৫২), স্ত্রীর জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) ও ড্রাইভার মো. নূুর নবী (৪২)।

এদিকে থানচি ফায়ার সার্ভিসের সূত্রে জানান, থানচির আলীকদম সড়কের ডিম পাহাড়ে খাদে পড়ে গাড়িতে থাকার চালকসহ স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তা পরিবারের ৫জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুত্বর আহত ২জনকে চট্টগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন:
>দৌলতপুরে মেলায় লটারির নামে জুয়া, প্রশাসন নীরব
>অভয়নগরে বাসের চাপায় মোটরসাইকেল চালক নিহত, গুরুতর আহত-১

থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমদাদুল হক জানান, থানচির আলীকদম রোডের ডিম পাহাড়ে দুর্ঘটনা কবলিত পড়ে স্বাস্থ্য বিভাগে এক কর্মকর্তা পরিবারের ৫জন আহত অবস্থায় উদ্ধার করে আলীকদম হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে গুরত্বর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান তিনি।

জানুয়ারি ০৮.২০২৩ at ১৬:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ