ঘোড়াঘাটে পুলিশের জালে আটকা পড়েছে এক মাদক কারবারী

দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশের পাতা জালে আটকা পড়েছে আশরাফুল ইসলাম (৪০) নামের এক মাদক কারবারি। ছদ্মবেশে মাদক ক্রয়ের সময় ওই মাদক কারবারিকে পুলিশ। ইয়াবা, গাঁজা ও হেরোইন সহ তাকে গ্রেফতার করা হয়। শনিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় ২নং পালশা ইউনিয়নের বড়হাট্টা উচিতপুর গ্রামের একটি কাঁচা রাস্তা থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ।এ সময় তার কাছ থেকে গাঁজা ৫০০ গ্রাম, মাদকদ্রব্য ২৩ পিচ ইয়াবা ও ১গ্রাম হেরোইন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আশরাফুল উপজেলার বড়হ্ট্টাা উচিতপুর গ্রামের মো. আতর আলীর পুত্র। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে রবিবার সকালে আসামিকে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির।

আরো পড়ুন:
>বিশ্ব ইজতেমা উপলক্ষে সদা সতর্ক আইন-শৃঙ্খলা বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী
>সাড়ে ১০ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি চলাচল স্বাভাবিক
>চীনে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ১৭

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, সুকৌশলে বেশ কিছুদিন থেকে মাদক বেঁচা কেনা করছে এমন খবরের প্রেক্ষিতে উপ-পরিদর্শক মোজাফফর রহমান সহ ছদ্মবেশে কয়েক জন পুলিশ তার কাছে মাদক কারবারি সেজে মাদক ক্রয় করতে গেলে তার বাড়ির সামনে রাস্তার উপর মাদক বেচতে আসলে গাঁজা, ইয়াবা ও হেরোইন সহ ছদ্মবেশী পুলিশ তাকে ধরে ফেলে।সীমান্তবর্তী থানা হাকিমপুর এবং পার্শ্ববর্তী গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার চতরা গ্রাম থেকে এ সব মাদক ক্রয় করে এনে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে স্বীকার করে।

জানুয়ারি ০৮.২০২৩ at ১৪:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ