মা হতে চলেছে বলিউডের জনপ্রিয় তারকা আলিয়া

কয়েকদিন আগে সাতপাকেঁ বাধা পড়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরই মধ্যে আরও এক সুখবর দিয়েছেন এই তারকা জুটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলিয়া তার স্বামীর সঙ্গে হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করে জানিয়েছিলেন, ‘আমাদের সন্তান শীঘ্রই আসছে।

আরো পড়ুন :
তেলের ডিপোতে ভয়াবহ আগুন, নিহত ১
শুল্কমুক্ত রফতানির সুবিধা পাবে বাংলাদেশ শতকরা ৯৯ শতাংশ পণ্য

এরপর থেকেই তাকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে মাধুরী মিশিয়ে প্রকাশ করা হচ্ছিল নানা ধরনের খবর। আর এতেই ক্ষিপ্ত হয়েছেন এ অভিনেত্রী। তা নিয়েই ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী বলেন, ‘সন্তানের মা হওয়া কি এতই অদ্ভুত? কত নারী তো মা হন! আমায় নিয়ে ভুয়ো খবর ছড়ানোর মানে কী!’আলিয়ার অভিযোগ, কোনও এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, হঠাৎ অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কারণে শ্যুটিং পিছিয়ে গেছে অভিনেত্রীর। ছবির চুক্তি বাতিল হওয়ার মুখে।

একটি ছবির শ্যুটিংয়ের সময় এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘এখনও কিছু লোকের মাথায় পিতৃতন্ত্রের চাষ। আমরা সেই বিশ্বেই বাস করি। ছবির কাজ কিছুই বিলম্বিত হয়নি। আমায় তুলে আনতে কাউকে যেতে হবে না। আমি এক জন নারী, পার্সেল নই। আমার মোটেও বিশ্রামের দরকার নেই। এটা ২০২২, আমরা কি অনুগ্রহ করে এই প্রাচীন চিন্তাধারা থেকে বেরিয়ে আসতে পারি? ক্ষমা করবেন।

আগষ্ট ০৭,২০২২ at ১৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই