রেমাক্রীর সাবেক চেয়ারম্যান আপ্রুমং মার্মা’র শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন

বান্দরবানে থানচির রেমাক্রী ইউপিতে সাবেক চেয়ারম্যান আপ্রুমং মারমা এর শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার (৭ জুলাই) বিকালে শেষকৃত্যানুষ্ঠান শেষে কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানে তার মরদেহ দাহ করা হয়।

সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টায় থানচি উপজেলা রেমাক্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আপ্রুমং মারমা না ফেরার দেশে চলে গেলেন। তিনি থানচি বাজারে মরহুমের ছোটবোন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা বাড়ীতে মাথা ঘুরে টয়লেটে পড়ে যান। পরে সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ৬২ বছর, তিনি এক ছেলে, তিন মেয়ে সন্তান ও নাতি নাতনী রেখে গেছেন।

এদিকে থানচির রেমাক্রী সাবেক চেয়ারম্যান আপ্রুমং মারমা মৃত্যুতে স্থানীয় বাসিন্দাসহ রাজনীতিক ও জনপ্রতিনিধিদের শোকের ছায়া নেমে এসেছে। এ মধ্যে বান্দরবান জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী, থানচি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা, ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মংথোয়াই ম্যা মারমা (রনি), উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খামলাই ম্রো’সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

আরো পড়ুন :
দুঃস্থদের ঈদ উপহার দিলেন চৌগাছার ইউএনও ইরুফা
কোটচাঁদপুরে বিএনপি নেতা হত্যা চেষ্টা মামলার প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা গ্রেফতার

থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা জানান, থানচির রেমাক্রী সাবেক চেয়ারম্যান প্রয়াত আপ্রুমং মারমা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি প্রয়াতের আত্মার শান্তি ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

থানচির রেমাক্রী সাবেক চেয়ারম্যান প্রয়াত আপ্রুমং মারমা এর শেষকৃত্যানুষ্ঠানে শেষ শ্রদ্ধা জানাতে কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা, ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা (পকশৈ), মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, রেমাক্রী বর্তমান চেয়ারম্যান মুইশৈথুই মারমা প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মংথোয়াই ম্যা মারমা (রনি), রেমাক্রী ইউপিতে সাবেক চেয়ারম্যান মালিরাং ত্রিপুরা, মেম্বার হ্লাথোয়াই প্রু মারমাসহ আত্নীয়-স্বজনে পরিবার ও থানচির বিভিন্ন স্তরের জনগণ উপস্থিত ছিলেন।

জুলাই ০৭,২০২২ at ২২:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/চিঅমা/রারি