বন্ধুদের সঙ্গে বান্দরবানে ঘুরতে গিয়ে তরুণীর মৃত্যু

বান্দরবানে বন্ধুদের সঙ্গে ভ্রমণে এসে জারা হক (২২) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। রিসোর্টে রাত্রিযাপনকালে মদপানের আড্ডায় শ্বাসকষ্ট দেখা দেয় ওই তরুণীর। তিনি ঢাকার গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দা মো. আলমের মেয়ে।

বুধবার (৮ মে) দুপুরে এ ঘটনা ঘটে। সোমবার (৬ মে) সন্ধ্যায় ঢাকা থেকে জারা হক দুই যুবকের সঙ্গে বান্দরবান ভ্রমণে আসেন। তারা বান্দরবান সদরের মেঘলাস্থ গ্রিনপিক রিসোর্টে অবস্থান নেন।

গ্রিনপিক রিসোর্টের এক কর্মকর্তা বলেন, রিসোর্টে রাত্রিযাপনকালে মদপানের আড্ডায় শ্বাসকষ্ট দেখা দেয় ওই তরুণীর। অতিরিক্ত মদপানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে চিকিৎসার জন্য হিলভিউ হসপিটালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দুপুরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন:
ঝিনাইদহ পৌর নির্বাচন : প্রার্থিতা ফিরে পেলেন আ’লীগের খালেক
ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোয় অন্তঃসত্ত্বা নারীকে মারধর, বাচ্চা নষ্ট

এ ঘটনায় নিহত জারা হকের সঙ্গে আসা দুই যুবক মো. নিহাল (২২) ও আসিফ হোসেনকে (২৩) আটক করেছে পুলিশ। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিলপাড়ায়।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এসএম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক তরুণীকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই অবস্থার অবনতি হয়ে তার মৃত্যৃ হয়। মরদেহটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অতিরিক্ত মদপানের কারণে শ্বাসকষ্ট শুরু হয়ে তার মৃত্যু হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার জানান, নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় তার সঙ্গী দুই যুবককে আটক করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

জুন ৮,২০২২ at ২০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ঢাপ/জআ