মুহুর্মুহু গোলাগুলি, প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ফুটবলার

টটেনহাম হটস্পারের ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন রয়াল ছুটি কাটাতে দেশে গিয়ে পড়েছিলেন চরম বিপদে। সাও পাওলোর নৈশ ক্লাব থেকে বেরুনোর সময় অস্ত্রধারী ছিতনাইকারী কবলে পড়ার পর নাটকীয়ভাবে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

বিবিসি জানিয়েছে, এমারসনকে রক্ষা করেছেন এক পুলিশ কর্মকর্তা। এ সময় ২৯ রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটনা।

খবরে জানা যায়, বন্ধুবান্ধবদের সঙ্গে গভীর রাতে নৈশ ক্লাব থেকে বের হচ্ছিলেন এমারসন। এ সময় তাকে চিনে ফেলেন এক পুলিশ কর্মকর্তা। তিনি অটোগ্রাফ নিতে এগিয়ে যান। সাদা পোশাকে থাকা ওই পুলিশ পরে এমারসনকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে যান। এতেই শাপেবর হয়েছে তার।

কারণ গাড়িতে উঠার আগেই এমারসনের পথ আটকে তার সঙ্গে থাকা সব কিছু ছিনিয়ে নিতে চেয়েছিল এক ছিতনাইকারী। ওই পুলিশ পরে তার অস্ত্র বের করলে শুরু হয় সংঘর্ষ।

২৯ রাউন্ড পাল্টাপাল্টি গোলাগুলির পর ছিতনাইকারী আহত হলে নিরাপদে ঘরে ফেরেন এমারসন। পরে ওই পুলিশ কর্মকর্তাকে উদ্দেশ করে ইন্সটাগ্রামে দেন পোস্ট, আমি সারা জীবন আপনার কাছে কৃতজ্ঞ থাকব। ঈশ্বর পৃথিবীতে ফেরেশতা পাঠিয়েছিলেন, বাকি জীবনে প্রতিদিন এটা মনে রাখব। আমি তাকে ফেরেশতা বলতে চাই, যে তার জীবনের ঝুঁকি নিয়ে আমাকে বাঁচিয়েছে।

আরো পড়ুন:
তোমার ভোট আমি নিজে মারব, এটাই হলো সুষ্ঠু ভোট
রাজপথ দখলের টার্গেট নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ ও প্রতিপক্ষ বিএনপি

এই ফুটবলারের বাবাও ছিলেন সেখানে। তিনি ব্রাজিলের গ্লোভ স্পোর্টসকে জানান পরিস্থিতিটা ছিল ভীতিকর, আমরা উৎসবের আবহে ছিলাম, হুট করে ভয়াবহ হয়ে গেল সব। খুবই বাজে অভিজ্ঞতা। সব শেষ মৌসুমে টটেনহামের হয়ে ৪১টি ম্যাচ খেলেছেন ব্রাজিলির উঠতি এই তারকা।

জুন ৪,২০২২ at ১৭:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাশি