থানচিতে জীবননগর পাহাড়ে ট্রাক দুর্ঘটনায় চালক নিহত ও আহত ১

বান্দরবানে থানচিতে জীবননগর পাহাড় এলাকায় ট্রাক দুর্ঘটনায় গাড়ি চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ট্রাকের মালিক মো. সেলিম।

বৃহস্পতিবার (১৯ মে) রাত ১০টার দিকে বান্দরবান-থানচি সড়কের জীবননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহত চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার জনার কেওঁচিয়া ৭ নম্বর ওয়ার্ডের সামিয়ার পাড়া বাসিন্দা সালেহ আহম্মদ ছেলে মো. মুসা।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বান্দরবান থেকে নির্মাণকাজে ব্যবহৃত ট্রা‌েকে করে সিলেকশন বালু থানচির পথে জীবননগর পাহাড়ে এলাকায় পৌঁচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক‌টি পাহাড়ে গভীর খাদে পড়ে যায়।

আরো জানা গেছে, থানচির জীবননগর পাহাড়ে ট্রাক দুর্ঘটনায় ঘটনাস্থলে গাড়ি চালক নিহত হয়েছে। আহত অবস্থায় একজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন :
যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে অজ্ঞাত বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার
ভোলার তজমুদ্দিনে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, বান্দরবান থেকে থানচিতে আসার বালু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জীবননগরে গভীর খাদে পড়ে যায়।

তিনি আরো বলেন, এ ঘটনায় ট্রাকের মালিক গুরুত্ব আহত ও গাড়ি চালক ঘটনাস্থলে নিহত হয়। রাতের আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা খবর পেয়ে ঘটনাস্থলে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মে ২০,২০২২ at ১০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/চিঅমা/রারি