ভোলার তজমুদ্দিনে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

ভোলার তজুমদ্দিনের মেঘনায় গলদা চিংড়ির রেনু শিকার করতে গিয়ে টানে ভেসে যাওয়া নিখোঁজ জেলে মঞ্জু (৩০)’র মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সন্ধা ৭ টার দিকে উপজেলার ধোপারনীর খাল সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, সন্ধায় স্থানীয়রা জেলে মঞ্জুর মরদেহ ধোপারনীর খাল সংলগ্ন মেঘনা নদীর তীরে ভাসমান দেখতে পেয়ে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে তজমুদ্দিন থানায় হস্তান্তর করেন। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ লাশের ময়না তদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করছেন।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য- বুধবার সকালে উপজেলার ইসঘাট সংলগ্ন পন্টুনের কাছাকাছি মেঘনা নদীতে গলদা চিংড়ির রেনু শিকার করছিলেন জেলে মঞ্জু। হঠাৎ প্রবল স্রতের টানে ভেসে যায় সে। খবর পেয়ে পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে গিয় নিখোঁজ জেলেকে উদ্ধারে অভিযান চালান । এদিকে জেলে মঞ্জুর অকাল মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

মে ১৯,২০২২ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি