বিয়ের রেশ কাটতে না কাটতেই আগেই সুখবর দিলেন ভিকি কৌশল

গত ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে রাজস্থানের সাওয়াই মাধোপুরের বারওয়ারা দুর্গের সিক্স সেন্সেস রিসর্টে বিয়ে সেরে ফেললেন ভিকি কৌশল। প্রতীক্ষার অবসান ঘটিয়ে তাদের বিয়ের খবর শেয়ার করেন ভিকি ও ক্যাটরিনা।

এই যুগল বিয়ে সেরে মুম্বাই ফিরে গেছেন। শোনা যাচ্ছে মালদ্বীপে হানিমুনে যাবেন নব দম্পতি, আবার শোনা যাচ্ছে দুজনের শুটিং শিডিউল থাকায় এখনই হানিমুনে যাচ্ছেন না তারা। বিয়ের রেশ এখনও কাটেনি, তার মধ্যে সুখবর দিলেন ভিকি কৌশল। সোমবার(১৩ ডিসেম্বর) ভিকি তার আগামী ছবি সাম বাহাদুর এর খবর শেয়ার করলেন।

আরো পড়ুন:
ইন্দোনেশিয়ায় ৭ দশমিক ৩ মাত্রার ভূমিকম্প
শহীদ বুদ্ধিজীবী দিবসে যশোর জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচী

ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার। সোমবার পরিচালক প্রযোজক মেঘনা গুলজারের জন্মদিন ছিল। সেইদিন ভিকি জানালেন যে তিনি ছাড়াও সাম বাহাদুর ছবিতে সানিয়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ একসঙ্গে অভিনয় করবেন। ফিল্ড মার্শাল সাম মানেকশর চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফতিমা সানা শেখ ও ভিকির স্ত্রী শিল্লু মানেকশর চরিত্রে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা।

সানিয়া ও ফতিমাকে নিয়ে আমি খুবই উত্তেজিত। অন্যদিকে সানিয়া লিখেছেন, প্রত্যেক প্রতিষ্ঠিত পুরুষের পিছনে একজন নারীর অবদান থাকে। এই চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের। ফতিমা লিখেছেন, একজন নারী যিনি সাহস ও শক্তির অন্যতম সংজ্ঞা। ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের ।

ডিসেম্বর  ১৪.২০২১ at ১২:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইফ /ইসন