নড়াইলের চিত্রা নদীতে অনুষ্ঠিত হল “শেখ রাসেল ১৮ তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা-২০২১”

নড়াইলের চিত্রা নদীতে অনুষ্ঠিত “ শেখ রাসেল ১৮ তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা-২০২১”। এ প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ -প্রথম ও নৌবাহিনীর পলাশ চৌধুরী -দ্বিতীয় এবং মহিলা বিভাগে বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার প্রথম এবং সেনাবাহিনীর মোছা. মুক্তি খাতুন দ্বিতীয় স্থান লাভ করে।

এ প্রতিযোগিতায় দেশের বাছাইকৃত দুরপাল্লার ৬ জন পুরুষ এবং ৬ জন মহিলা সাতারু অংশ গ্রহন করেন।
আজ রবিবার বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে বেলা ১১ টায় সদরের রতডাঙ্গা ঘাটে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এ সাঁতার প্রতিযোগিতা রতডাঙ্গা ঘাট থেকে শুরু হয়ে নড়াইলের রুপগঞ্জ বাধাঁঘাটে এসে শেষ হয়। দুপুরে বাঁধাঘাটে বিজয়ীদের মাাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ নৌ বাহিনীর প্রধান ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি এডমিরাল এম শাহীন ইকবাল।

সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাইফ পাওয়ার টেক লি. এর ব্যাবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজামউদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা, বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু।

আরো পড়ুন :
আবারও জমে উঠল নেইমার-এমবাপে
নিয়মিত দুধ খেলে কি ওজন বাড়ে না কমে?

সুইমিং ফেডারেশনের কর্মকর্তাগণ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগন, সাংবাদিক, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

এ প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, মো. সাজ্জাদ হোসেন, নৌবাহিনীর পলাশ চৌধুরী, মো. কাজল মিয়া , আনসারের মো. আশিক শেখ ও আমলা সুইমিং ক্লাব, কুষ্টিয়ার মো. আশিকুল ইসলাম এবং মহিলা বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর মোছা. মুক্তি খাতুন, লাবনী আক্তার, নৌবাহিনীর সোনিয়া আক্তার, মোছা. সুরাইয়া আক্তার, আনসারের মুক্তা খাতুন এবং আমলা সুইমিং ক্লাব, কুষ্টিয়ার সুমাইয়া আক্তার। এছাড়াও স্বগতিক নড়াইল জেলার পুরুষ বিভাগে মো. রবিউল আউয়াল এবং মহিলা বিভাগে মোছা. সুমি খাতুন অংশগ্রহন করে।

নভেম্বর ০৭.২০২১ at ১৭:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি