আবারও জমে উঠল নেইমার-এমবাপে

নেইমার-এমবাপে ‘রসায়ন’ ভুগছিল পিএসজি, চিন্তায় ছিল দলটির সমর্থকরা। টানা তিন মৌসুম একসঙ্গে খেলার সঙ্গে নিজেদের মধ্যে বোঝাপড়াটা দারুণ করে ফেলেছে নেইমার এবং কাইলিয়ান এমবাপে। তবে লিওনেল মেসি এই মৌসুমে পিএসজির নাম লেখানোর পর দুজনের মধ্যে সেই রসায়নটা আর দেখা যাচ্ছিল না। অবশ্য সমর্থকদের সেই দুশ্চিন্তা দূর করলেন নেইমার-এমবাপে।

নেইমার-এমবাপে যুগবন্দিতেই  লিগ ওয়ানের ম্যাচে বোর্দোকে তাদের মাঠে ৩-২ গোলে হারিয়েছে পিএসজি। নেইমার গোল করেছেন দুটি। সেই দুই গোলেই প্রত্যক্ষ সহায়তা ছিল এমবাপের। এই ফরাসি তারকা নিজেও কাল স্কোরশিটে তোলেন নাম। তাকে গোল করতে সহায়তা করেন জর্জিনিও ভাইনালডুম।

আরো পড়ুন:
নিয়মিত দুধ খেলে কি ওজন বাড়ে না কমে?
এবার হোয়াটসঅ্যাপ চলবে নেট কানেকশন ছাড়াই

নেইমার-এমবাপের এমন পারফরম্যান্সে খুশি পিএসজি ম্যানেজার মরিসিও পচেত্তিনো। ম্যাচ শেষে জোড়া গোল করা নেইমারের আলাদা প্রশংসা করে তিনি বলেন, ‘সে খুব দারুণ একটি ম্যাচ খেলেছে। ম্যাচে জোড়া গোল করেছে। আক্রমণভাগের খেলোয়াড়দের গোল করা খুবই গুরুত্বপূর্ণ।’

ইনজুরিতে ভোগা মেসিকে ছাড়া আরেকটি ম্যাচ খেলতে নেমে তিন পয়েন্ট তুলে পিএসজি লিগের শীর্ষস্থান আরও মজবুত করল। ১৩ ম্যাচ শেষে তাদের পয়েন্ট এখন ৩৪। দুইয়ে থাকা লেসের সঙ্গে তাদের ব্যবধান এখন ১০ পয়েন্টের।

নভেম্বর ০৭.২০২১ at ১২:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ