অর্ডার দিয়ে খাবার পেল না প্রসেনজিৎ, মোদি-মমতাকে চিঠি

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন বাঙালি চিত্রাভিনেতা। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে তিনি পশ্চিমবঙ্গের বাংলা চলচ্চিত্রের নায়ক হিসাবে শীর্ষস্থানে আছেন। সম্প্রতি এই টালিউড অভিনেতা অনলাইন অ্যাপে খাবার অর্ডার করেছিলেন। কিন্তু সেই খাবার হাতেই পেলেন না তিনি। এছাড়া, টাকাও কেটে নেওয়া হয়।

খাবার না পেয়ে ক্ষুব্ধ প্রসেনজিৎ! শেষমেশ সরাসরি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ করে চিঠি লিখলেন এই চিত্রনায়ক।

টুইটারে মোদি-মমতাকে ট্যাগ করে পোস্ট করা ওই চিঠিতে প্রসেনজিৎ লিখেছেন, ‘৩ নভেম্বর সুইগি অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করেছিলাম। কিছুক্ষণ পরে অ্যাপে বার্তা আসে খাবার এসে গেছে। কিন্তু অর্ডার করা খাবার আমার হাতে পৌঁছায়নি।’ বিষয়টি নিয়ে সংস্থার কাছে অভিযোগ জানালে তাকে খাবারের দাম ফেরত দিয়ে দেওয়া হয় বলেও চিঠিতে লিখেছেন অভিনেতা।

আরো পড়ুন:
উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে- আলমগীর হোসেন
শীতে ত্বকের যত্ন নেবেন যে ভাবে

আনন্দবাজার সংবাদমাধ্যম বলা হয়েছে, বিষয়টি সরকারকে জানাতে চেয়েছেন প্রসেনজিৎ। কারণ, পশ্চিমবঙ্গ তো বটেই, ভারতের যে কোনো প্রান্তে যে কেউ এ ধরনের অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন। চিঠিতে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে উদ্দেশ করে অভিনেতা লিখেছেন, ‘কেউ যদি অতিথিদের জন্য খাবার আনাতে এই ধরনের অ্যাপের ওপর নির্ভর করেন এবং সেই খাবার এসেই না পৌঁছায়? কেউ যদি রাতের খাবারের জন্য এই অ্যাপগুলোতেই আস্থা রাখেন? তারা কি অভুক্ত থাকবেন?’ আগামীদিনে এ ধরনের ঘটনার প্রতিকার চেয়েই তাই মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন তিনি।

নভেম্বর ০৭.২০২১ at ১০:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ