শুরুতেই বিদায় লিটন-নাঈম

শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ। সুপার টুয়েলভের এই লড়াইয়ে টসভাগ্য বাংলাদেশের সহায় হয়েছে। আবুধাবিতে বেশ ইতিবাচকই দেখা যাচ্ছিল দুই ওপেনার নাইম শেখ আর লিটন দাসকে। একাদশে টিকে গেলেও উইকেটে বেশিক্ষণ টিকলেন না লিটন কুমার দাস। আউট হয়ে গেলেন তৃতীয় ওভারেই। লিটনের দুঃসময় দীর্ঘায়িত হলো আরও। ৯ বলে ৮ রানে আউট হলেন তিনি।

শুরুটা লিটনের ছিল দারুণ আশা জাগানিয়া। ম্যাচের প্রথম ওভারে মইন আলিকে টানা দুটি চার মারেন ডাউন দা উইকেটে খেলে। শরীরী ভাষা তার মনে হচ্ছিল দারুণ ইতিবাচক। কিন্তু ব্যাটিংয়ে সেটির প্রতিফলন ফেলতে পারলেন না। তৃতীয় ওভারে মইনকে একটু শাফল করে সুইপ খেলার চেষ্টা করলেন। বল তার ব্যাটের ওপরের দিকে লিগে সহজ ক্যাচ গেল স্কয়ার লেগে। বল হাতে জমালেন লিয়াম লিভিংস্টোন। লিটনের ফেরার পরের বলেই আউট হয়ে সাজ ঘরে ফিরেন নাঈম শেকও।

আরো পড়ুন:
সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ আহত ১৫
ঝালকাঠি সরকারী কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থীদের ফুল ও শিক্ষা উপকরণ দিয়ে বরণ

 টাইগাররা নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে চ্যালেঞ্জিং স্কোর টার্গেট দিয়েও শুধুমাত্র জোড়া ক্যাচ মিসের কারণে ম্যাচ জিততে পারেনি। বিশ্বকাপ মিশনে টিকে থাকার ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না বাংলাদেশ। ইংল্যান্ড র‌্যাংকিংয়ের শীর্ষ দল। তবে আত্মবিশ্বাসী বাংলাদেশ চায় ভালো কিছু করতে।

অন্যদিকে এবারের বিশ্বকাপে উড়ন্ত সূচনা করেছে ইংল্যান্ড। বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে মাত্র ৫৫ রানে অলআউট করে ৬ উইকেটের জয় তুলে নেয় দলটি। আজকের বাংলাদেশ দলে একটি পরিবর্তন রয়েছে। মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় আজ দলে খেলছেন শরিফুল হাসান।

অক্টোবর  ২৭.২০২১ at ১৬:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ