পাইকগাছা উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) মো. শাহরিয়ার হক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলুর সভাপতিত্বে পৃথক এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, নবাগত ওসি (তদন্ত) জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, প্রধান শিক্ষক খালেকুজ্জামান, মেডিকেল অফিসার ডা. ইফতেখার বিন রাজ্জাক, উপজেলা কৃষি অফিসার মো. জাআঙ্গীর আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ রঞ্জন সাহা, প্রকৌশলী হাফিজুর রহমান খান, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, ভ্যাটেনারী সার্জন ডাঃ পার্থপ্রতীম রায়, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিবুল হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা খাতুন, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, তথ্য সেবা কর্মকর্তা তন্বী দাশ, সহকারী মৎস্য কর্মকর্তা এসএম শহীদুল্লাহ, পল্লী স য় ব্যাংকের ব্যবস্থাপক জয়ন্ত কুমার ঘোষ, পরিবার পরিকল্পনা পরিদর্শক রাজিব গাঙ্গুলী, মুক্তিযোদ্ধা রণজিৎ সরকার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু, শিক্ষক আব্দুল ওহাব, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহামনা মুক্ত, প্যানেল মেয়র এসএম তৈয়েবুর রহমান, গোবিন্দ কুমার ঘোষ।

আরো পড়ুন:
চৌগাছা উপজেলায় কেন্দ্রীয় সমবায় এ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা
ক্ষেতলাল উপজেলায় পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা

সভায় সড়কের যানজট ও জলাবদ্ধতা নিরসন, দেলুটি ইউনিয়নের ২০ ও ২১নং পোল্ডার লবণ পানি মুক্ত করা, প্রধান সড়ক সংস্কার কাজের জন্য সৃষ্ট যানজট নিরসন, অচেতন করে চুরির ঘটনা রোধ, বহিরাগতদের ডাটাবেজ তৈরী, মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং খড়িয়া মিনাজচক এলাকার নিখোঁজ ব্যবসায়ী বিধান এর সন্ধান ও শারদীয় দুর্গাপূজার নিরাপত্তার নিশ্চিতকরণ সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সেপ্টেম্বর  ৩০.২০২১ at ২০:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইহ/রারি